×
Categories
ভাইরাল ভিডিও

অরুণিতার গানে মুগ্ধ হয়ে রেকর্ডিংয়ের সুযোগ করে দিয়েছিলেন বাপ্পি লাহিড়ী, রইল ভিডিও

Advertisement

‘ডিস্কো ড্যান্সার’ থেকে শুরু করে ‘আও তুমি চাঁদ পে লে যায়’ কখনো রক তো কখনো মেলোডিয়াস কখনো আবার রোমান্টিক যেকোনো গানে বাপ্পি লাহিড়ী তার ছায়া ফেলে গেছেন। মাত্র কয়েকদিন হল তিনি আমাদের ছেড়ে চলে গেছেন মানুষটা হয়ত শরীরে আর পৃথিবীতে বেঁচে নেই কিন্তু তাঁর প্রত্যেকটি টুকরো টুকরো স্মৃতি এবং তাঁর সৃষ্টি প্রত্যেকটা মানুষের মনের মধ্যে থেকে যাবে। কিছুদিন আগে তাকে একটি রিয়্যালিটি শো এর মঞ্চে বিচারকের আসনে দেখা গিয়েছিল একটার পর একটা প্রতিযোগীদের গান শুনে বিহ্বল হয়ে পড়েছিলেন বাপ্পি দা। তাদের মতন প্রতিভাবান মানুষরাই তো আর নতুন প্রজন্মের ইনস্পিরেশন।

Advertisement
আরো পড়ুন -  সমুদ্রের পাড়ে দাঁড়িয়ে ‘সাগর কিনারে’ গাইলেন রানু মন্ডল, দেখুন ভিডিও

বঙ্গকন্যা অরুণিতার গান শুনে প্রচন্ড খুশি হয়েছেন বাপ্পি লাহিড়ী, মাঝে মধ্যে বলেছেন বাংলা কথা, সাথে উপহার দিয়েছেন লাল পাড় সাদা শাড়ি। কিন্তু শুধু তাই নয় শাড়ির ভাঁজে ছিল নতুন গানের কন্ট্রাক্ট পেপার। একজন উঠতি প্রতিযোগীর কাছে এই যে কি পরম পাওয়া, তার শুধু সেদিন মঞ্চে দাঁড়িয়ে থাকা অরুণিতা অনুভব করতে পারছিলেন। কালো পোশাকে অরুণিতা কে বেশ চকচকে দেখতে লাগছিল।

Advertisement
আরো পড়ুন -  অল্প বয়সেই অভিনয় ছাড়লেন মিশমি, ‘দাদাগিরি’-র মঞ্চে জানালেন আসল কারন, ভাইরাল ভিডিও

রিয়েলিটি শো টিভির পর্দায় অনেকদিন আগেই হয়ে গেছে এই স্মৃতিরা আপাতত সোশ্যাল মিডিয়ার পর্দায় ঘুরপাক খাচ্ছে। বাপ্পি লাহিড়ীর মতন মানুষ সঙ্গীতজীবনে থাকাটা খুবই প্রয়োজন ছিল, কারণ তার একেকটি ভার্সেটাইল সৃষ্টি মানুষকে অনেক বেশি কাছে টেনেছে। এক মাস ধরে অসুস্থ থাকার পরে হঠাৎই জীবনাবসান হয় বাপ্পি লাহিড়ীর। সকলেই মনে করছেন, স্বর্গলোকে যেন কোন মজলিসের আয়োজন করা হয়েছে, প্রথমে লতা মঙ্গেশকার তারপরে সন্ধ্যা মুখোপাধ্যায় তারপরে বাপ্পি লাহিড়ীর পর এক নক্ষত্র পতন। মর্ত্যলোকে আজ বড় বেসুরো বাজছে। তবে যাই হোক মানুষকে মৃত্যুর শোক কাটিয়ে উঠতে হয়। শুধু পরিবারের ক্ষতি বা পরিবারের কষ্ট নয় গোটা ভারতবর্ষের মিউজিক ইন্ডাস্ট্রি বড়সড় ক্ষতি একথা বলাই বাহুল্য। তাই দেরি না করে চটজলদি দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি-

আরো পড়ুন -  বাবাকে হারিয়ে শোকে কাতর রিমা, বারংবার অচেতনও হয়ে পড়ছেন
Advertisement