×
Categories
বিনোদন

স্কুলের পাঠ শুরু করল সুদীপার একরত্তি খুদে আদিদেব, শুভেচ্ছাবার্তা নেটিজেনদের

Advertisement

ইদানিং অগ্নিদেব চট্টোপাধ্যায় (Agnideb Chatterjee) ও সুদীপা চ্যাটার্জি (Sudipa Chatterjee)-র পুত্রসন্তান আদিদেব (Adidev Chatterjee) প্রায়ই খবরের শিরোনামে থাকে। এর মধ্যেই জি বাংলার ‘রান্নাঘর’-এ গিয়ে সে রান্না করে এসেছে পমফ্রেট মাছ। কিন্তু এবার চারিদিকে স্কুল খুলে গেছে। ফলে আদিদেবকেও স্কুল যাওয়ার জন্য রেডি হতেই হল।

Advertisement

আদিদেব ভর্তি হয়েছে প্রি-স্কুলে। কমলা রঙের ফুলস্লিভ টি- শার্ট ও হাফ প্যান্ট পরে পিঠে ব্যাগ নিয়ে সে রেডি স্কুলে যাওয়ার জন্য। তার স্কুলে যাওয়ার মুহূর্ত ক্যামেরাবন্দী করেছেন তার মা সুদীপা। সুদীপার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, সকলের উদ্দেশ্যে হাত জোড় করে নমস্কার জানাচ্ছে আদিদেব। ছবিটি ভাইরাল হওয়ার পাশাপাশি আদিদেবকে অনেকেই শুভকামনা জানিয়েছেন।

Advertisement

পুজোর সময় আদিদেবকে দেখা গিয়েছিল মামাবাড়ি গিয়ে গরম গরম লুচি ও বাটি ভর্তি আলুর তরকারি খেতে। কিন্তু দুর্গাপুজো উপলক্ষ্যে তাদের বাড়িতে ঋতুপর্ণা এলে সে তাঁর হাত থেকে চকলেট নিয়ে দৌড়ে পালায়। শিশুদিবসে আদিদেবকে রান্নাঘরে নিয়ে এসেছিলেন সুদীপা। তিনি জানিয়েছিলেন, শিশুরা ইদানিং মাছ খেতে চায় না। এই কারণেই আদিদেবকে রান্নাঘরে নিয়ে এসে মাছের পদ রান্না করে খাইয়েছেন তিনি। যাতে অন্য শিশুরা উৎসাহ পায়।

কয়েকদিন আগেই গয়না বিতর্কে জড়িয়েছিলেন সুদীপা। তাঁর এক অনুরাগী তাঁর হারটি রূপোর কিনা জিজ্ঞাসা করায় সুদীপা উত্তর দিয়েছিলেন তিনি আর্টিফিশিয়াল গয়না পরেন না। এরপরেই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হয় তাঁকে।

আরো পড়ুন -  বিয়ের রাতে স্ত্রী ডোনাকে কি উপহার দিয়েছিলেন সৌরভ! পর্দা ফাঁস ‘দাদাগিরি’র মঞ্চে
Advertisement