×
Categories
বিনোদন

না ফেরার দেশে পাড়ি দিয়েছে শিল্পা শেট্টির প্রথম সন্তানের, শোকার্ত অভিনেত্রী

Advertisement

সেলেব্রেটিদের প্রায় সবাই নিজে বাড়িতে পোষ্য পোষেন। তবে বেশিরভাগ সেলেবের বাড়িতেই দেখা যায় তাদের পোষ্য হিসাবে থাকে সারমেয়। কারোর একটি, দুটি আবার কারোর বাড়িতে তিনটি পোষ্যও একসাথে দেখা যায়। তেমনই শিল্পা শেট্টি কুন্দ্রাও (Shilpa Shetty Kundra) সারমেয় পোষেন তা সবার জানা। যার নাম প্রিন্সেস শেট্টি কুন্দ্রা। যে সম্প্রতি মারা গেছে বলে জানা যাচ্ছে। যে কারণে কার্যত শোকে আছেন শিল্পা।

Advertisement
আরো পড়ুন -  দুধ সাদা বিকিনির মধ্য দিয়ে উঁকি দিচ্ছে বক্ষ, নেটদুনিয়ায় ফের ঝড় তুললেন অভিনেত্রী উর্ফি জাভেদ

এই খবর শিল্পা নিজেই তার ইন্সটা (Instagram) হ্যান্ডেলের একটি ভিডিওর মাধ্যমে জানিয়েছেন। তার সারমেয়র সাথে বিভিন্ন মুহূর্ত শেয়ার করেছেন তিনি। যেখানে শুরু থেকে শেষ দিন পর্যন্ত শিল্পার প্রিন্সেপের সাথে কাটানো বিভিন্ন ফটো দিয়ে তৈরী করেছে একটি ভিডিও।

Advertisement

“আমার প্রথম সন্তান, আমার প্রিন্সেস শেট্টি কুন্দ্রা রামধনু সেতু পেরিয়ে পাড়ি দিয়েছে। আমাদের জীবনে এসে গত ১২ বছর ধরে সেরা মুহূর্ত উপহার দেওয়ার জন্য ধন্যবাদ৷ আমার হৃদয়ের এটা অংশ তুমি সঙ্গে করে নিয়ে গিয়েছ। তোমার শূন্যতা কোনও কিছুই পূর্ণ করতে পারবে না৷ মা, বাবা, বিয়ান-রাজ এবং সামিশা তোমাকে মিস করবে খুব৷ শান্তিতে থাকো, আমার প্রিয় প্রিন্সি” – ভিডিওটির ক্যাপশনে লিখেছেন শিল্পা লিখেছেন।

মুহূর্তেই ভিডিওটি ছড়িয়ে পরে নেট মাধ্যমে। শিল্পার বোন শমিতা শেট্টি (Shamita Shetty) তার পোস্টে কমেন্ট করেছেন -‘ শান্তিতে থাকো আমাদের ছোট্ট প্রিন্সেস।’ শুধু তাই নয় হাজার হাজার মানুষ শিল্পাকে সমবেদনা জানিয়েছেন। ‘ভালো থেকো প্রিন্সেস না ফেরার দেশে’,’শিল্পা সব থেকে বেশি মিস করবে তার এই সন্তানটিকে’ – এমন কিছু কমেন্ট দেখা যাচ্ছে শিল্পার কমেন্ট বক্সে।

আরো পড়ুন -  পুষ্পা’কে টক্কর দিতে মাঠে নামল অক্ষয় কুমার, ২৪ ঘন্টাতেই রেকর্ড গড়ল ‘বচ্চন পান্ডে’র ট্রেলার
Advertisement