×
Categories
ভাইরাল ভিডিও

বনগাঁর মেয়ে অরুণিতার গান শুনে মুগ্ধ হয়েছিলেন বাপ্পি লাহিড়ী, পুরনো সেই ভিডিও ভাইরাল

Advertisement

বঙ্গকন্যা অরুনিতা কাঞ্জিলালের পারফরম্যান্সের মুগ্ধ হয়েছিলেন একসময় বাপ্পি লাহিড়ী। ইন্ডিয়ান আইডলের মঞ্চে বিচারকের আসন অলংকৃত করেছিলেন বাপ্পি লাহিড়ী। তার কম্পোজ করা বিখ্যাত গান রাত বাকি বাত বাকি গিয়েছিলেন আমাদের বঙ্গ তনয়া অরুণিতা। তরুণী তার অসাধারণ পারফরম্যান্স বাপিদাকে মুগ্ধ করেছিল। আজ বাপ্পি লাহিড়ি আমাদের সকলকে ছেড়ে চলে গেছেন, কিন্তু রেখে গেছেন এই টুকরো টুকরো স্মৃতিদের। অরুনিতা তার অসাধারণ গলার জন্য আশীর্বাদ পেয়েছিলেন এই বিখ্যাত মানুষটির কাছ থেকে। আবেগে তিনি বাংলায় বলেছিলেন খুব ভালো লেগেছে। এক কথায় আপ্লুত হয়েছিলেন অরুনিতাও।

Advertisement
আরো পড়ুন -  শ্যামাসঙ্গীত থেকে ‘ডিস্কো কিং’, কেমন ছিল সুরকার বাপ্পীর যাত্রাপথ!

ইন্ডিয়ান আইডল এর প্রত্যেকটি পারফরম্যান্স অরুনিতা কে আমাদের সকলের মনের মধ্যে পৌঁছে দিয়েছে বনগাঁর মেয়ে ছোট অরুনিতা খুব সাধারণ পরিবারে জন্মগ্রহণ করে আর আর পাঁচটা মেয়ের মতোই গাড়িতে চলতে থাকে গানের তালিম আর তারপরে এই গলার জন্যই তিনি পৌঁছে যান মুম্বাইতে। সকলের ভেবেছিলেন যে সেরার সেরা শিরোপা উঠবে অরুনিতার মাথায়, কিন্তু শেষ পর্যন্ত এই সেরার মুকুট ছিনিয়ে নিয়েছিলেন পবনদ্বীপ, তার পরেও পরবর্তীকালে পবন এর সঙ্গে জুটি বেঁধে পারফরম্যান্স করেছেন তিনি। এছাড়া সোশ্যাল মিডিয়ার পর্দায় নানান রকম ভিডিও ভাইরাল হতে থাকে।

Advertisement
আরো পড়ুন -  ভুবন বাদ্যকরের বিশ্বজয়! ‘কাঁচা বাদাম’ গানে নেচে ভাইরাল আফ্রিকার কিলি পল, দেখুন ভিডিও

আজ আমরা বাপ্পি লাহিড়ীকে হারিয়েছি, সংগীতজগতে আবারও নক্ষত্র পতন। গায়ক, সুরকার, কম্পোজার সব মিলিয়ে তিনি ছিলেন একেবারে গোল্ডেন ম্যান। এক মাস তিনি হাসপাতালে ভর্তি ছিলেন, এরপরে আর লড়াইটা করতে পারলেন না, শেষ হয়ে গেল এত বছরের সাংগীতিক জীবন। তিন বছর বয়সে তবলা বাজানোর মধ্যে দিয়ে শুরু করেছিলেন গানের জীবন তারপরে আর পিছনে ফিরে তাকাতে হয়নি বাংলা হিন্দি একটার পর একটা হিট সং তিনি দিয়ে গেছেন।

আরো পড়ুন -  রাহুলের সন্তানের মা হতে চলেছেন দ্যুতি, দিদির এই সর্বনাশ কিভাবে আটকাবে খড়ি!

Sanbad24 online-এর পর্দায় চটজলদি দেখে ফেলুন অসাধারণ পারফরম্যান্স –

Advertisement