×
Categories
বিনোদন

সংগীত জগতে ফের নক্ষত্র পতন, চলে গেলেন গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়

Advertisement

চলে গেলেন গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়। গত সপ্তাহে সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর কে হারিয়ে ভারতবাসী শোকে আকুল হয়েছিল। ঠিক সেই মুহূর্তেই চলে গেলেন সন্ধ্যা মুখোপাধ্যায়।

Advertisement

গত সপ্তাহেই শোনা গিয়েছিল, খুব শীঘ্রই হতে চলেছে কিংবদন্তী সন্ধ্যা মুখোপাধ্যায় (Sandhya Mukherjee)-র ফিমার বোনের অস্ত্রোপচার। অবশেষে শুক্রবার তাঁর ভাঙা ফিমার বোনের অস্ত্রোপচার হয়েছে। এদিন অ্যাপোলো হাসপাতাল সূত্রে প্রকাশিত মেডিক্যাল বুলেটিন অনুযায়ী, সন্ধ্যার অস্ত্রোপচার সফল হয়েছে। আগের তুলনায় তাঁর শারীরিক অবস্থার উন্নতি হয়েছিল। গীতশ্রীর শারীরিক অবস্থা নিয়ে বরাবর চিন্তিত পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এদিনও তিনি সন্ধ্যার শারীরিক পরিস্থিতির খোঁজ নিয়েছেন।

Advertisement

বার্ধক্যজনিত কারণে বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছিলেন সন্ধ্যা। এর মধ্যেই দুই দিন একা বাথরুমে যেতে গিয়ে পড়ে যান তিনি। তাঁর ফিমার বোন ভেঙে যায়। গত 27 শে জানুয়ারি সকালে হঠাৎই সন্ধ্যার শারীরিক অবস্থার অবনতি হয়। তাঁর শ্বাসকষ্টের সমস্যা দেখা দেয়। মুখ্যমন্ত্রীর নির্দেশে দ্রুত গ্রিন করিডোর করে তাঁকে নিয়ে আসা হয় এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে। সেখানে চিকিৎসকদের একটি বিশেষ টিম তৈরি করা হয়। মমতার অনুরোধে এই মেডিক্যাল টিমকে পরামর্শ দিতে হাসপাতালে পৌঁছান ডক্টর সুকুমার মুখার্জী (Dr.Sukumar Mukherjee)।

এরপরেই সন্ধ্যার কোভিড রিপোর্ট পজিটিভ আসে। তার পাশাপাশি ধরা পড়ে তাঁর হার্টের সমস্যাও। এরপরেই মমতা জানান, সন্ধ্যাকে অ্যাপোলো হাসপাতালের কোভিড ওয়ার্ডে স্থানান্তরিত করা হচ্ছে। অ্যাপোলোয় গীতশ্রীকে স্থানান্তরিত করার পর সেখানে তৈরি হয় নতুন একটি মেডিক্যাল বোর্ড। তাঁরা কড়া পর্যবেক্ষণে রেখেছিলেন সন্ধ্যাকে। কিন্তু তাঁর কোভিড রিপোর্ট নেগেটিভ এলেও শারীরিক পরিস্থিতির উন্নতি না হওয়ার ফলে ফিমার বোনের অস্ত্রোপচার করা সম্ভব হচ্ছিল না।

ফেব্রুয়ারি মাসের গোড়ার দিক থেকে ধীরে ধীরে সন্ধ্যার শারীরিক অবস্থার উন্নতি হয়। এরপর নেওয়া হয় অস্ত্রোপচারের সিদ্ধান্ত। অস্ত্রোপচার সফল হওয়া সত্ত্বেও আজ শারীরিক অবস্থার অবনতি হয় এবং ১৫ই ফেব্রুয়ারি সন্ধ্যায় পরলোকগমন করেন সন্ধ্যা মুখোপাধ্যায়।

আরো পড়ুন -  সিম, আলু, বেগুন ও বড়ি দিয়ে বানিয়ে ফেলুন দুর্দান্ত স্বাদের একটি তরকারি, গরম ভাতের সঙ্গে পুরো জমে যাবে
Advertisement