×
Categories
ভাইরাল ভিডিও

ভরা মাসে রিয়েলিটি শোয়ের মঞ্চে সাধ খেলেন ভারতী সিং, ভাইরাল ভিডিও

Advertisement

কয়েক মাসের মধ্যেই মা হতে চলেছেন ভারতীয় কমেডিয়ান ভারতী সিং (Bharti Singh)। নিজেকে ভারতের প্রথম অন্তঃসত্ত্বা সঞ্চালিকার তকমাও দিয়ে ফেলেছেন তিনি। এবার ভারতীয় টেলিভিশনেই হল তাঁর সাধের অনুষ্ঠান।

Advertisement

এই মুহূর্তে কালার্স চ্যানেলের রিয়েলিটি শো ‘হুনরবাজ’-এর সঞ্চালনা করছেন ভারতী ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া (Harsh Limbachiya)। সম্প্রতি চ্যানেলের তরফে এই শোয়ের একটি প্রোমো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। প্রোমোতে দেখা যাচ্ছে, ভারতীকে সারপ্রাইজ দেওয়ার জন্য চোখ বেঁধে তাঁকে নিয়ে আসা হয় ‘হুনরবাজ’-এর মঞ্চে। এরপর তাঁকে বসিয়ে দেওয়া হয় একটি সিংহাসনে। উপস্থিত ছিলেন পরিণীতি চোপড়া (Parineeti Chopra), মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty), করণ জোহর (Karan Johar) ও হর্ষ। সবাই মিলে ভারতীর চোখের কাপড় খুলে তাঁকে সাধ বা ‘গোদভরাই’-এর শুভেচ্ছা জানান। ভারতী বলেন, তাঁর স্বপ্ন পূরণ হল। করণকে হর্ষ উপহারের কথা বললে পরিণীতি বলেন, তিনি সোনা নিয়ে এসেছেন ভারতীর জন্য। কিন্তু পরিণীতির দেওয়া উপহারের বাক্স খুলতেই চমকে যান ভারতী। তিনি সবাইকে হুমকি দিয়ে সেট থেকে বেরিয়ে যান। কিন্তু এখনও ফাঁস হয়নি, কি রয়েছে ওই উপহারের বাক্সে!

আরো পড়ুন -  ভুবন বাদ্যকরের বিখ্যাত ‘কাঁচা বাদাম’ গান গেয়ে ভাইরাল খুদে শিশু, দেখুন ভিডিও

2017 সালে ভারতী ও হর্ষের বিয়ে হয়। এরপর ভারতী মা হতে চাইলেও তাঁর শারীরিক সমস্যা ও অত্যধিক ওজন বাধা হয়ে দাঁড়ায়। গত বছর থেকে ইন্টারমিটেন ফাস্টিং অনুসরণ করে পঁচানব্বই কিলোগ্রাম থেকে ছিয়াত্তর কিলোগ্রামে নামিয়ে নিয়ে আসেন ভারতী। নিয়ন্ত্রিত হয় তাঁর ডায়াবেটিস ও অ্যাজমার সমস্যাও। আগে তাঁর শ্বাস নিতে কষ্ট হলেও বর্তমানে ভারতী অনেকটাই সুস্থ রয়েছেন।

Advertisement

2021 সালের ডিসেম্বর মাসে ভারতী ভাড়া নেচে অভিনব মজাদার ধরনে একটি ভিডিও তৈরি করে জানিয়েছেন তাঁর ও হর্ষের জীবনে আসতে চলেছে নতুন অতিথি। মা হতে চলেছেন তিনি। তাঁর অনুরাগীরা তাঁকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন।

Advertisement