×
Categories
বিনোদন

ভালোবাসার দিনে শুরু ‘দিদি নং ১’-এর নতুন সফর, প্রথম দিনের অতিথি কারা!

Advertisement

আজ 14 ই ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইন’স ডে। ভালোবাসার দিনে আবারও ফিরছেন দর্শকদের ভালোবাসার মানুষ ‘দিদি’ রচনা ব্যানার্জী (Rachana Banerjee)। ফিরছেন জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দিদি নং 1’ নিয়ে। সাম্প্রতিক সাক্ষাৎকারে রচনা জানিয়েছিলেন, এই শো তাঁর অত্যন্ত কাছের। ‘দিদি নং 1’ তাঁর কাছে নতুন প্রেরণা নিয়ে আসে। সংগ্রামী নারীদের জীবন কাহিনী তাঁকে উদ্বুদ্ধ করে। এবার সেই শো নিয়েই নতুন করে ফিরতে চলেছেন তিনি।

Advertisement

ইতিমধ্যেই জি বাংলার তরফে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ‘দিদি নং 1’-এর নতুন সিজনের প্রোমো। 14 ই ফেব্রুয়ারি থেকে সম্প্রচারিত হতে চলেছে নতুন সিজন। ‘দিদি নং 1’-এর নতুন সিজনের প্রথম পর্বে রচনার সঙ্গে খেলতে আসছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) ও তাঁর মা, অন্বেষা হাজরা (Anwesha Hazra) ও তাঁর বাবা, সন্দীপ্তা সেন (Sandipta Sen) ও তাঁর মা, ঊষসী রায় (Ushasi Ray) ও তাঁর বাবা।

Advertisement

এর আগে সন্দীপ্তা ‘দিদি নং 1’-এসে বলেছিলেন ‘কি হবে সম্পর্কের মায়ায় জড়িয়ে’! সম্ভবত নতুন এপিসোডেও সন্দীপ্তার সিক্রেট জানতে হাল ছাড়বেন না রচনা। এর আগে ঊষসী বেশ কয়েকবার তাঁর মায়ের সাথে ‘দিদি নং 1’-এ এসেছিলেন। সেই সময় জানা গিয়েছিল তাঁর মা তাঁর বেস্ট ফ্রেন্ড। এমনকি ঊষসী জানিয়েছিলেন, তাঁর মনের মানুষ অনেক দূরে থাকেন। তবে এবারে শোয়ের ফরম্যাট একটু অন্যরকম। রয়েছে একটি সুপারমার্কেট। সেখান থেকে নির্দিষ্ট সময়ের মধ্যে নিতে হবে বেশ কিছু জিনিস। এছাড়াও রয়েছে সোনালি রঙের গাছ যার শাখা-প্রশাখায় ঝুলছে টাকা। সেই টাকা পাড়তে হবে নির্দিষ্ট সময়ের মধ্যে। প্রোমোতে দেখা যাচ্ছে, সন্দীপ্তা গাছ থেকে পঁচিশশো টাকা সংগ্রহ করতে পেরেছেন।

‘দিদি নং 1’-এর জমজমাট গ্র্যান্ড ওপেনিং দেখতে হলে চোখ রাখতে হবে 14 ই ফেব্রুয়ারি, সোমবার বিকাল পাঁচটায় জি বাংলার পর্দায়। এই বিশেষ পর্ব দেখা যাবে জি ফাইভ অ্যাপেও।

আরো পড়ুন -  ‘অমরীশ পুরী আমার বাড়িতে আসে’, ফের বেফাঁস মন্তব্য রানু মন্ডলের, দেখুন ভিডিও
Advertisement