×
Categories
বিনোদন

দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে মুক্তির পথে সৌমিত্র-স্বাতীলেখা অভিনীত ‘বেলাশুরু’

Advertisement

ভ্যালেন্টাইন’স ডে-তে শুরু হল এক নতুন বেলার প্রতীক্ষা। উইন্ডোজ-এর তরফে সেই প্রতীক্ষা স্মৃতিমেদুর। তবু বুকে পাথর চেপে শিবপ্রসাদ (Shibaprashad Mukherjee)-নন্দিতা (Nandita Ray) জুটি ঘোষণা করলেন, বহু প্রতীক্ষিত, বহুলচর্চিত ফিল্ম ‘বেলাশুরু’-র মুক্তির। অবশেষে 20 শে মে, প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে কিংবদন্তী সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee) ও স্বাতীলেখা (Swatilekha Sengupta) অভিনীত ফিল্ম ‘বেলাশুরু’।

Advertisement

উচ্ছ্বসিত শিবপ্রসাদ জানালেন, নতুন একটি দশককে আবাহন করার সুযোগ পাচ্ছেন সৌমিত্র-স্বাতীলেখা অভিনীত ফিল্ম দিয়ে। সত্যিই নতুন বেলা শুরু হতে চলেছে। বহুদিন পর ‘বেলাশেষে’-র মাধ্যমে বড় পর্দায় ফিরেছিলেন স্বাতীলেখা। সেই সময় মাঝে মাঝে নার্ভাস হয়ে গেলে তাঁকে মনের জোর যুগিয়েছেন শিবপ্রসাদ। কিন্তু তখনও জানতেন না, ‘বেলাশুরু’ হতে না হতেই তাঁকে ছেড়ে চলে যাবেন মাতৃস্বরূপা স্বাতীলেখা। প্রথমে শিবপ্রসাদ ও নন্দিতার ইচ্ছা ছিল সৌমিত্রবাবুর জন্মদিনে ফিল্মটি মুক্তির ব্যবস্থা করার। কিন্তু করোনা অতিমারীর কারণে তা বাতিল করতে হয়। তবে 24 শে মে স্বাতীলেখার জন্মদিন। তাঁকে স্মরণ করে 20 শে মে মুক্তি পাবে ‘বেলাশুরু’।

Advertisement

জীবন ভালোবাসতেন সৌমিত্র ও স্বাতীলেখা। ‘বেলাশুরু’ তাঁদের গোধূলিবেলার প্রেমের উদযাপন। প্রেম কি শুধুই শারীরিক উপস্থিতির আকাঙ্খা? না, তা চিরন্তন। সেলুলয়েডের পর্দায় কাহিনীর শুরুতেই অনেক ভালোবাসা ও যত্ন নিয়ে সৌমিত্র আঁচড়ে দেবেন স্বাতীলেখার চুল। অতি সাবধানে, জট যেন না পড়ে, ব্যথা লাগবে যে। সিঁদুরটাও বাঁচিয়ে, নাহলে প্রতিদিন সকালে স্নান করে স্বামীর মঙ্গলকামনায় সিঁথি রাঙানো গিন্নি স্বামীর উপরেই রেগে যাবেন।

‘বেলাশুরু’-তে প্রথমবার স্বাতীলেখার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তাঁর বাস্তবের স্বামী রুদ্রপ্রসাদ সেনগুপ্ত (Rudraprashad Sengupta)। চিত্রনাট্যে তিনি স্বাতীলেখার মেয়েবেলার প্রেম। থাকছেন 2015-র ‘বেলাশেষে’-র পরিবার। থাকছেন সুজয়প্রসাদ (Sujayprashad), ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta), শঙ্কর চক্রবর্তী (Shankar Chakraborty), ইন্দ্রাণী দত্ত (Indrani Dutta), খরাজ মুখোপাধ্যায় (Kharaj Mukhopadhyay), অপরাজিতা আঢ‍্য (Aparajita Adhya), অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee), মনামী ঘোষ (Monami Ghosh) প্রমুখ। ‘বেলাশুরু’-র সঙ্গীত পরিচালনা করেছেন অনুপম রায় (Anupam Ray)। বাসন্তী বিকেলে অপেক্ষা শুরু, ‘বেলাশুরু’-র।

আরো পড়ুন -  সালমানকে বিয়ে করতে সব বিসর্জন দিয়েছিলেন এই ৫ অভিনেত্রী, তালিকায় আছে বিশেষ চমক
Advertisement