×
Categories
বিনোদন

বেগুনি বিকিনিতে উন্মুক্ত বক্ষযুগল, নেটদুনিয়ায় ঝড় তুললেন বাঙালি অভিনেত্রী তৃণা সাহা

Advertisement

বাংলা টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ হলো অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। সম্প্রতি স্টার জলসার ‘খরকুটো’ সিরিয়ালের ‘গুনগুন’ চরিত্রটি আমাদের ঘরের মেয়ে হয়ে উঠেছে। তাঁর প্রাণবন্ত অভিনয় চরিত্রটিকে প্রাণ প্রতিষ্ঠা করেছে। খুব অল্পদিনের মধ্যেই নিজের অভিনয় দক্ষতার জোরে টলিউডের নায়িকাদের মধ্যে নাম লিখে ফেলেছেন তৃণা সাহা (Trina Saha)। তৃণা সাহা (Trina Saha) খরকুটোতে অভিনয় করে আজ তিনি সাফল্যের শিখরে। সম্প্রতি অভিনেতা নীলের (Neel Bhattacharya) সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে অভিনেত্রী খবরের শিরোনামে।

Advertisement

তবে রিললাইফে ‘গুনগুনে’র মতো বাস্তবজীবনেও অত্যন্ত ছটফটে প্রাণবন্ত এই অভিনেত্রী। ছোটপর্দার পাশাপাশি একাধিক ওয়েব সিরিজ, এবং বিজ্ঞাপনের কাজ তিনি করেন। তবে সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত অ্যাক্টিভ এই অভিনেত্রী। প্রতিদিনই তিনি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কিছু না কিছু ছবি শেয়ার করেন। এছাড়াও রিল ভিডিও বানাতে খুবই ভালোবাসেন এই অভিনেত্রী। তিনি ‘খরকুটো’ সিরিয়ালের শুটিং ফ্লোর থেকে কলাকুশলীদের সাথে বিভিন্ন রকমের রিলভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। তাঁর শেয়ার করা রিল ভিডিওগুলো দারুণ ভিউ পায়। তবে তাঁর রিল ভিডিওগুলির মধ্যে অনেক ভিডিওটিতে তাঁর স্বামী নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) কেউ দেখা যায়। উল্লেখ্য তৃনা সাহার (Trina Saha) মত তাঁর স্বামী নীল ভট্টাচার্যও (Neel Bhattacharya) সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়।

Advertisement

তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলের শেয়ার করা ছবিগুলির মধ্যে বেশিরভাগই ওয়েস্টার্ন পোশাকে তাঁকে দেখা যায়। তবে ইন্ডিয়ান আউটফিটেও অনেক রিল ভিডিওতে তাঁকে দেখা গেছে। দিন কয়েক আগেই তিনি ইনস্টাগ্রামে একটি কালো রঙের অফশোল্ডার ওয়েস্টার্ন পোশাকের ছবি শেয়ার করেছেন। শুধু তাই নয়, এর পাশাপাশি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করে নিয়েছেন কিছু বোল্ড ছবিও। যা দেখে রীতিমত ঘায়েল হয়েছেন অভিনেত্রীর পুরুষ ভক্তরা। সেই সব ছবি অনুযায়ী দেখা গিয়েছে, অভিনেত্রীর পরনে রয়েছে বেগুনি রঙের বিকিনি। এই অবস্থায় রীতিমতো পুলের জলে আগুন ধরিয়ে দিয়েছেন তিনি।

মানানসই মেকআপ এবং খোলামেলা পোশাকে অত্যন্ত আকর্ষণীয় লাগছিল অভিনেত্রীকে। ইনস্টাগ্রামে কালো রংয়ের ওয়েস্টার্ন পোশাকে ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেন ‘উইকেন্ড স্মাইল’। তাঁর এই বল্ড ফটোশুট ইতিমধ্যে হাজার হাজার ভিউ পেয়ে গেছে। আপাতত তৃনা সাহার (Trina Saha) কমেন্ট বক্স অনুরাগীদের প্রশংসার ভরা কমেন্টে ভরে উঠছে।

আরো পড়ুন -  ঋতুপর্ণর প্রস্তাব রিজেক্ট করেছিলেন রচনা, সেই ভুলের জন্য আজও আফসোস করেন অভিনেত্রী
Advertisement