×
Categories
ভাইরাল ভিডিও

‘দাদাগিরি’-র মঞ্চে সৌরভকে প্রেম নিবেদন ডোনার, লজ্জায় রাঙা মহারাজ! ভাইরাল ভিডিও

Advertisement

সমগ্র বিশ্বজুড়ে এই মুহূর্তে প্রেমের হাওয়া বইছে! কারণ এই পুরো সপ্তাহ জুড়ে প্রেমের সঙ্গে সম্পর্কিত বিভিন্ন দিন পালন করা হয়, যা এক কথায় ‘ভ্যালেন্টাইন্স উইক’ হিসেবে পরিচিত। বর্তমান সময়ে সারা বিশ্বের পাশাপাশি বাঙালিরাও বেশ জাঁকজমকপূর্ণভাবে পালন করে ভ্যালেন্টাইন্স উইক। ভ্যালেন্টাইন্স ডে অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি উপলক্ষ্যে বাংলা ছোট পর্দার বিভিন্ন ধারাবাহিক ও রিয়েলিটি শোগুলিতে আসতে চলেছে বিশেষ পর্ব, সেই তালিকায় রয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘দাদাগিরি’-ও (Dadagiri)।

Advertisement

সম্প্রতি প্রকাশিত হয়েছে ‘দাদাগিরি’-র প্রেমদিবসের বিশেষ পর্বের নতুন প্রোমো। সেই প্রোমোতে বিশেষ পর্বের এক প্রতিযোগী জুটি জানিয়েছেন,”আমাদের প্রেম কাহিনী অনেকটা ‘মেরে সামনেওয়ালি খিড়কি মে এক চান্দ কা টুকরা রহতা হ্যায়’-র মতো।” আর এই কথা শুনে নস্টালজিক হয়ে পড়েছেন সঞ্চালক সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) স্বয়ং। প্রোমোতে লাজুক হাসি হেসে তাঁকে বলতে শোনা গিয়েছে,”এই ‘সামনেওয়ালি খিড়কি’ শুনলেই অনেককিছু মনে পড়ে যায়।”

Advertisement
আরো পড়ুন -  সৌরভের সঙ্গে দেখা করলেন ভুবন বাদ্যকর, ‘দাদাগিরি’-তে ট্রফি জিতে আপ্লুত বাদাম কাকু, দেখুন ছবি

বস্তুত ভারতীয় ক্রিকেট টিমের এককালীন ক্যাপ্টেন ও জনপ্রিয় খেলোয়াড় সৌরভ ও প্রখ্যাত ওড়িশি নৃত্যশিল্পী ডোনার (Dona Ganguly) প্রেমকাহিনী প্রায় সকলেরই জানা। বেহালার গাঙ্গুলী বাড়ির ছটপটে ছেলে সৌরভ উল্টোদিকের রায় বাড়ির মিষ্টি মেয়ে ডোনাকে ভালোবেসে ফেলেছিল প্রায় তিন দশক আগে। সেই সময়ে গাঙ্গুলী আর রায় পরিবারের পারস্পরিক সম্পর্ক মোটেও ভালো ছিল না। ১৯৯৬ সালের আগস্ট মাসে‌ গোপনে আইনি মতে বিয়ে করে নিয়েছিলেন সৌরভ-ডোনা। এক বছর পর সবকিছু জেনে যাওয়ার পর অবশ্য দুই বাড়ি থেকেই তাঁদের সম্পর্ক মেনে নেওয়া হয়। বাঙালি মতে সামাজিকভাবে আবার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তাঁরা।

আরো পড়ুন -  ৮ লাখের শাড়ি, ২০০ শাড়ির অর্ডার করলেন ডোনা গাঙ্গুলী, শুনেই চোখ কপালে উঠেছে সৌরভের

বিশেষ পর্বে ‘দাদাগিরি’-র মঞ্চে সঞ্চালক সৌরভের জন্য বিশেষ বার্তাও দিয়েছেন স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়। তিনি বলেছেন,”দাদা ছোটবেলা থেকেই আমার ভ্যালেন্টাইন, আজও আমার ভ্যালেন্টাইন।” ভালোবাসার মানুষের মুখে এই কথা শুনে এত বছর পরেও লজ্জায় পড়ে যান সৌরভ, লাজুক মুখে বলে ওঠেন,”আরে বাহ! লাভ ইজ দ্য বেস্ট থিং ইন দ্য ওয়ার্ল্ড”, (ভালোবাসা এই পৃথিবীর সেরা জিনিস)। এককালীন দাপুটে খেলোয়াড় তথা বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ সকলের সামনে বেশ গম্ভীর হয়ে থাকলেও আদতে যে প্রেমিক মানুষ এই বিষয়টি স্ত্রী ডোনা সামনে আসলেই বারংবার বোঝা যায়। আপামর ভারতবাসীর কাছে সৌরভ-ডোনার জুটি বেশ জনপ্রিয়। ‘দাদাগিরি’-র মঞ্চে এর আগেও একাধিকবার উপস্থিত হয়েছেন ডোনা, প্রায় প্রতিবার‌ই তাঁদের সম্পর্কের গভীর রসায়ন দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেছে।

আরো পড়ুন -  মমতা বন্দ্যোপাধ্যায়কে জড়িয়ে ধরে ফটো পোস্ট মিঠাই-এর, তৃণমূলে যোগ দিচ্ছেন সৌমিতৃষা! জল্পনা ছড়িয়েছে নেটপাড়ায়
Advertisement