×
Categories
বিনোদন

দ্বিতীয়বারের জন্য বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন মদন মিত্র, রইল ছবি

Advertisement

তিনি সবসময় কালারফুল মানুষ। কোন সেলিব্রিটি নন, কিন্তু সর্বদা চর্চার কেন্দ্রে থাকেন তিনি। তিনি হলেন মদন মিত্র। বেশ কয়েকদিন ধরে ফেসবুকে আর দেখা যায় না তাকে। কিন্তু তাই বলে তার মনের রং এতটুকুও ফিকে হয়নি।

Advertisement

এবার তিনি বিয়ে করতে চললেন। আজকেই সাত পাকে বাঁধা পড়বেন মদন মিত্র। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে একটি ভিডিও, সেখানে দেখা যাচ্ছে ফুল সাজানো গাড়িতে করে বিয়ে করতে চলেছেন বর।

Advertisement

মদন মিত্রকে নিয়ে কৌতূহলের শেষ নেই নেটিজেনদের। তিনি সবসময় নিজেকে আনন্দে রাখতে পছন্দ করেন। তার জীবনী নিয়ে তৈরি হচ্ছে দুই দুইটি বায়োপিক। মাঝেমধ্যে গান গেয়ে ওঠেন মদন, আবার কখনো বাইক নিয়ে ভ্রমণে বেরিয়ে পড়েন।

আরো পড়ুন -  অবাঙালি হয়েও বাংলার নিকটাত্মীয়, ভরা মঞ্চে বাঙ্গালির প্রশংসা করছিলেন লতা, রইল ভিডিও

বয়সটাকে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে দিব্যি কুড়ি বছরের তরতাজা যুবক মদন মিত্র। প্রতিদিন তার কিছু অদ্ভুত অদ্ভুত শখ জাগে। এবার তিনি দ্বিতীয়বার বিয়ের আসর বসতে চলেছে। যদিও পাত্রীর নাম বা পরিচয় এখনো পর্যন্ত জানা যায়নি। গতকাল তিনি কেয়া শেঠের দোকানে কেনাকাটা করতে চলে এসেছিলেন। সেখানে প্রচুর শাড়ী আর পাঞ্জাবি কিনলেন মদন।

আরো পড়ুন -  বুড়ো বয়সে যেন ভীমরতি, সন্ধ্যা লগ্নে দ্বিতীয়বারের জন্য বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মদন মিত্র!

এমএম জানালেন তাঁর সঙ্গে আছেন রচনা এবং শ্রাবন্তী। দুজনকে নিয়ে কেনাকাটা করতে বেরিয়েছেন। আপাতত সব প্রস্তুতি তুঙ্গে। বিয়ে করতে যাবেন বলে কথা, বিয়ে রিসেপশনে কি জামা কাপড় পড়বেন কেমন সাজবেন তার খুঁটিনাটি জেনে নিলেন কেয়া শেঠের কাছ থেকে। শনিবার সন্ধ্যায় গাড়ি নিয়ে বেরিয়ে পড়েছেন মদন। গাড়িতে ফুল সাজানো চারিদিকে হৈ চৈ রব। বরপক্ষ আসছে।

সানাই নহবতের সুর শোনা যাচ্ছে। উৎসুক জনতা একবার দেখতে ভিড় করেছেন তাদের প্রিয় মদন বাবুকে।

আরো পড়ুন -  শাহরুখ-রানীর মেয়ে অঞ্জলি এখন রীতিমতো যুবতী, সেক্সি ফিগারে পুরুষ ভক্তদের ম্ন কেড়েছেন এই অভিনেত্রী

কিন্তু মদনের পাত্রী কে কোথায় বা যাচ্ছেন বিয়ে করতে এসে সব কিছুই জানা যায়নি। সেসব কথা আপাতত গোপনেই রেখেছেন মদন বাবু। তার ইচ্ছে সবাইকে সারপ্রাইজ দিয়ে চমকে দেবেন। এদিকে মদন ব্যক্তিগত জীবনে বিবাহিত, তার দুই ছেলেও বিবাহিত।

এই বয়সে মদনের এমন ভিমরতি দেখে কটাক্ষ করেছে নেটিজেনরা। কেউ কেউ বলছেন রসিক মানুষ মদন, তাই কারো তর্জন-গর্জনে ভয় পান না তিনি। নিশ্চয়ই, কোন সারপ্রাইজ দিতে চলেছেন।

Advertisement