×
Categories
নিউজ ভাইরাল

এই সাদা-কালো দাগের মধ্যে লুকিয়ে আছে এক প্রাণী, দেখতে পেলেই বদলে যাবে আপনার ভাগ্য! রইল বিস্তারিত

Advertisement

একে বলা হয় মাইন্ড গেম। মাঝে মধ্যে কতগুলি দাগ এর মধ্য থেকে খুঁজে নিতে হয় কোন জীব অথবা কোন বস্তুকে। আবার কোন কালো ছবি থেকে সাদা বিড়াল বার করতে হয়। কিংবা কয়েকটি দাগ দিয়ে তৈরি হয়ে যায় একটি আস্ত ঘোড়া। এই ধরনের মজার খেলা আমরা দেখে থাকি। এবার এই ছবিটি ভালো করে দেখে নিন আর বলুন কোন জন্তু লুকিয়ে আছে সাদা কালো দাগের মাঝে।

Advertisement

ঠিক ধরেছেন একটি বিড়াল। ছবিটি কিছুটা ডানদিকে হেলালেই বুঝতে পারবেন একটি বিড়ালের ছবি স্পষ্ট। সাদা দাগের মধ্যে উকি মারছে বাঘের মাসি। যারা বুদ্ধিমান বা দেখার মতন চোখ রয়েছে তারা খুব সহজেই বুঝতে পারবেন। একাকী ফুটে উঠবে বিড়ালের কান এবং গোঁফ। তারপর প্রাণীটি আপনার কাছে দৃশ্যমান হয়ে উঠবে। এই ধরনের খেলার প্রথম আবিষ্কার করেছিলেন মিশেল ডিকিনসন নামে জার্মানির এক টুইটার ব্যবহারকারী।। আসলে এটা নিছক খেলা নয় এর মাধ্যমে বুদ্ধিমত্তার পরিচয় পাওয়া যায়।

Advertisement
আরো পড়ুন -  কালো স্লিভলেস টপে উন্মুক্ত বক্ষ যুগল, নেটদুনিয়ায় ঝড় তুললেন ‘ঝুমা বৌদি’ মোনালিসা

শুধুমাত্র বুদ্ধি পরীক্ষা করার জন্য নয় বিভিন্ন প্রতিযোগিতামূলক পরীক্ষায় এই ধরনের প্রশ্ন থাকে। এই ধরনের ছবি ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে। বলা যেতে পারে ছবি দেখা মাত্রই লুফে নিচ্ছেন নেটিজেনরা। ছবির মধ্যে থেকে অদৃশ্য যন্ত্রকে খোঁজবার আগ্রহ রয়েছে তাদের মধ্যে। অনেকে এক দেখাতেই খুঁজে পাচ্ছেন। আবার কেউ কেউ বারবার গোলক ধাঁধায় পড়ে দিশাহারা হয়ে যাচ্ছেন। আপনি দেখুন তো এই মজার খেলায় কতবার জিততে পারেন।

আরো পড়ুন -  এই ছোট্ট মেয়েটি পেলেন বিশ্বের সেরা সুন্দরী শিশুর শিরোপা, দেখুন তার আসল পরিচয়
Advertisement