×
Categories
ভাইরাল ভিডিও

লতার গাওয়া ‘লাগ যা গলে’ গান গেয়ে শোকপ্রকাশ সলমন খানের, ভাইরাল ভিডিও

Advertisement

প্রায় এক সপ্তাহ হয়ে গেল লতা মঙ্গেশকর পৃথিবী ছেড়ে চলে গিয়েছেন। এই সপ্তাহে সকলেই লতা মঙ্গেশকরের শোকে মুহ্যমান। লতা মঙ্গেশকরের মৃত্যু এখনও অনেকেই ভুলতে পারেননি। তার চলে যাওয়ার পরেও তার গান সকলের মনে এখনও রয়ে যাবে। সকলের মনে একটা আলাদা জায়গা তৈরি করে ফেলেছিলেন লতা মঙ্গেশকর।

Advertisement

ভারতের সকল সাধারণ জনতার মতই লতা মঙ্গেশকর অত্যন্ত কাছের ছিলেন ভাইজান সলমান খানের। এবারে লতা মঙ্গেশকরের স্মৃতিতে একটি ভিডিও পোস্ট করলেন ভাইজান। এখানে তিনি লতা মঙ্গেশকরের গাওয়া ‘লগ যা গলে’ গানটি গাইলেন। ঝড়ের মত সোশ্যাল মিডিয়াতে সেই ভিডিও ছড়িয়ে পড়ল। সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও করে সলমান লিখলেন, “কেউ আপনার মতো হয়নি। আর কেউ আপনার মত হতেও পারবেনা লতাজি।” ১ মিনিট ১৫ সেকেন্ডের ভিডিওতে লতা মঙ্গেশকরের এই গানটি গাইলেন ভাইজান।

আরো পড়ুন -  ভাঙা পা নিয়েই নতুন বৌদি তোর্সার সঙ্গে তুমুল নাচলেন ‘মিঠাই’-এর নিপা, রইল ভিডিও

এই ভিডিওতে অনেকেই কমেন্ট করেছেন। একজন লিখেছেন, “ভাই কি সুন্দর গাইল। পৃথিবী যতদিন থাকবে শেষ মুহূর্ত পর্যন্ত লতা মঙ্গেশকরের গান থাকবে।” অন্য আরেকজন লিখলেন, “সত্যিকারের কিংবদন্তি।” এর আগে লতা মঙ্গেশকরের মৃত্যুর পর টুইট করে শোক প্রকাশ করেছিলেন সলমান খান। তিনি লিখেছিলেন, “আমাদের নাইটিংগেল এর অভাব অনুভব করব। কিন্তু আপনার কন্ঠ আমাদের সঙ্গে রয়ে যাবে চিরদিন। চির শান্তিতে থাকুন লতাজী।”

Advertisement

প্রসঙ্গত, গত রবিবার মুম্বাইয়ের বেসরকারি হাসপাতালে মাল্টি অর্গান ফেলিওর হওয়ার কারণে মৃত্যু হয় লতা মঙ্গেশকরের। তবে জানুয়ারি মাসের প্রথম দিকে তার করোনাভাইরাস রিপোর্ট পজিটিভ আসে। তারপর করোনা ভাইরাসকে হার মানাতে পারলেও করোনাভাইরাস পরবর্তী শারীরিক জটিলতা যেন তাকে পুরো আঁকড়ে ধরে।

Advertisement