×
Categories
ভাইরাল ভিডিও

বিশ্বাস ও অবিশ্বাসের লড়াই নিয়ে জি বাংলার পর্দায় আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘গৌরী এলো’, ভাইরাল প্রোমো

Advertisement

নতুন বছর শুরু হতে না হতেই জি বাংলায় আসতে চলেছে একের পর এক নতুন ধারাবাহিক। জি বাংলা ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টারের’ পর এবার এলো নতুন ধারাবাহিক ‘গৌরী এলো’। এক কথায় হাড্ডা-হাড্ডি টেক্কা চলছে বাংলার ধারাবাহিকে। সম্প্রতি, ইউটিউবের প্লাটফর্মে নতুন ধারাবাহিক ‘গৌরী এল’ এর প্রোমো সামনে এসেছে সকলের !! তা দেখে উত্তেজিত দর্শকেরা।

Advertisement

জি বাংলায় কিছুদিন পূর্বে সদ্য শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘পিলু’। যেখানে মুখ্য চরিত্রে থাকা অভিনেত্রী মুখ উঠে এসেছে ‘ডান্স রিয়েলিটি শো’ থেকে যার নাম মেঘা দাঁ। প্রসঙ্গত,এবার-ও মেঘার পর নতুন ধারাবাহিক গৌরী এল এর মুখ্য চরিত্রের অভিনেত্রী হিসেবে বেছে নিয়েছেন ‘ডান্স বাংলা ডান্সের’ প্রতিযোগী মোহনা মাইতি কে। ‘ডিডিবি’ প্রতিযোগী একের পর এক মুখ উঠে আসছে নিত্য নতুন ধারাবাহিকের মাধ্যমে।

Advertisement
আরো পড়ুন -  রাহুল নয়, শেষমেশ ঋদ্ধিকেই সিংহরায় বাড়ির যোগ্য ছেলে প্রমাণ করলো খড়ি

তবে, গৌরী এল এর সত্ত সম্প্রচারিত প্রোমোটিতে দেখা যাচ্ছে ধারাবাহিকটি গড়ে উঠেছে দেবী কালীকে কেন্দ্র করে। আর সেখানে এক বিশেষ মায়ের আদেশ ‘কেউ যেন মন্দিরে প্রবেশ না করে’। কিন্তু হঠাৎই মন্দিরে প্রবেশ করে এক মিষ্টি মেয়ে সঙ্গে বলে ওঠে ‘মা ডেকেছে আমায়’। আর এ ধারাবাহিকের নায়ককে দেখা যাবে শ্যুট- বুট ডাক্তারবাবুর চরিত্রে যে কিনা পূজার্চনা বিশ্বাস করেন না! সব মিলিয়ে আধ্যাত্বিক এবং বৈজ্ঞানিক মতভেদ এর মধ্য দিয়ে গড়ে উঠেছে এ ধারাবাহিকটি।

আরো পড়ুন -  গানে গানে প্রয়াত লতাজি’কে শ্রদ্ধা জানালেন বাংলার অঙ্কিতা, রইল ভিডিও

এই নতুন ধারাবাহিকে মোহনার নায়কের ভূমিকায় দেখা যাবে টলিপাড়ার অতি পরিচিত মুখ বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায়-কে। এর আগে তাঁকে ‘দুর্গা দুর্গেশ্বরী’ ধারাবাহিকে মূখ্য চরিত্রে দেখা গিয়েছিল। এবং খল নায়িকার ভূমিকায় রয়েছেন অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ । এছারাও ধারাবাহিকের রয়েছেন দৈপায়ন দাস,ভাস্বর চট্টোপাধ্যায়। উল্লেখযোগ্য নতুন ধারাবাহিকটি আসতে চলেছে প্রযোজক স্বর্ণেন্দু সমাদ্দারের অধীনে।

আরো পড়ুন -  ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গানে উদ্দাম নাচলেন অভিনেত্রী তিথি বসু, দেখুন ভিডিও
Advertisement