×
Categories
বিনোদন

আচমকাই নিখোঁজ বলিউড কুইন মাধুরী দীক্ষিত!

Advertisement

আগামী 25শে ফেব্রুয়ারি থেকে গ্ল্যামার দুনিয়ার চাকচিক্যের আড়ালে অন্ধকারময় জগৎ এর যবনিকাপতন করতে নেটফ্লিক্সের সাথে জুটি বেঁধে “দ্য ফেম গেম” ওয়েব সিরিজ নিয়ে আসতে চলেছেন বলিউডের “ধকধক গার্ল” মাধুরী দীক্ষিত। ইনস্টাগ্রামে আসন্ন এই ওয়েব সিরিজ এর ট্রেলার লঞ্চ করে মাধুরী জানিয়েছেন, “শুনেছিলাম স্টারডম এক লহমায় হারিয়ে যেতে পারে কিন্তু সুপারস্টার যদি নিজেই নিখোঁজ হয়ে যান… এমনটা আগে শুনিনি। নিজের “পারফেক্ট” জীবনের গল্প বলতে আসছেন অনামিকা আনন্দ।”

Advertisement
আরো পড়ুন -  বিয়ের রাতে দ্যুতির প্রতারনা, খড়ি কি আদৌও বুঝতে পারবে ঋদ্ধিমানের মনের ব্যথা!

একজন সুপারস্টারের জীবন ক্যামেরার সামনে যতটা গ্ল্যামারাস দেখায় বাস্তবে কিন্তু ঠিক তার উল্টো এই কাহিনীই অনামিকার মুখ দিয়ে বলতে আসছেন মাধুরী দীক্ষিত। সুপারস্টার অনামিকা আনন্দের রহস্যময় জীবনের গল্প নিয়েই তৈরি হয়েছে আসন্ন এই ওয়েব সিরিজের প্লট। তার অতীতের রহস্যঘেরা স্টারডমই হয়ে দাঁড়িয়েছে সুপারস্টারের জীবনের বিপত্তি।

Advertisement

ওয়েব সিরিজে সুপারস্টার অনামিকা আনন্দের রাতারাতি গায়েব হয়ে যাওয়ার ফলে শুরু হয় পুলিশি তদন্ত। তবে রহস্যের জট খুলতে খুলতে পুলিশকেও বেশ কয়েক বার হোঁচট খেতে হয়। ফলত, শুরু হয় অনামিকার জীবনবৃত্তান্ত ঘেঁটে দেখা। যা থেকে উঠে আসে তার দাম্পত্য কলহ, সহ-অভিনেতার সাথে ঘনিষ্ঠতা এবং দুই সন্তানের সাথে অভিনেত্রীর সম্পর্ক যেখানে পুরো প্লট ঘিরেই রয়েছে শুধুই মায়াজাল।

আরো পড়ুন -  বালির বুকে ‘বাঞ্জারা’ লুকে অভিনেত্রী ঋতাভরী, সৌন্দর্যে মুগ্ধ নেটিজেনরা

আসন্ন এই ওয়েব সিরিজ এর ভার্চুয়াল ট্রেলার লঞ্চ এ এদিন মাধুরী জানান, “আমি এখানে একজন ফিল্মস্টার এর চরিত্রে রয়েছি যিনি একজন সুপারস্টার। তবে রিয়েল লাইফে আমার জীবন মোটেই অনামিকার মত নয়। পরিবারের সাথে আমার সম্পর্ক অনেক মজবুত। পাশাপাশি আমি ভাগ্যবান যে আমি কিছু সেরা পরিচালক এবং সহ-অভিনেতাদের সাথে কাজ করার সুযোগ পেয়েছি।” উল্লেখ্য মাধুরী দীক্ষিত ছাড়াও এই ওয়েব সিরিজে মানব কল, সঞ্জয় কাপুর, লক্ষ্যবীর স্মরণ, সাহাসিনি মুলে এবং মুসকান জাফেরির মতো একাধিক অভিনেতা-অভিনেত্রীদের স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে!

Advertisement