×
Categories
বিনোদন

মিঠাই এখন অতীত, বাস্তব জীবনে ‘দিদিয়া’ কৌশ্বাম্বীর সঙ্গে চুপিসারে প্রেম করছেন আদৃত

Advertisement

এই মুহূর্তে বাংলা ছোটপর্দার জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম জি বাংলার ‘মিঠাই’ (Mithai)। একটানা সপ্তাহ ধরে এই ধারাবাহিক টিআরপি (TRP) তালিকায় প্রথম স্থান দখল করে রেখেছে। গত কয়েক সপ্তাহ ধরে প্রাপ্ত রেটিং পয়েন্ট কম হলেও প্রথম স্থান থেকে সরানো যায়নি এই ধারাবাহিককে।

Advertisement

ধারাবাহিকের জনপ্রিয়তার কারণে স্বাভাবিকভাবেই কলাকুশলীরাও দর্শকমহলে বেশ জনপ্রিয়তা লাভ করেছেন। পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় এই ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীরা। তাঁদের ব্যক্তিগত জীবন নিয়েও নিয়মিত চর্চা চলতে থাকে।

Advertisement
আরো পড়ুন -  দ্বিতীয়বারের জন্য বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন মদন মিত্র, রইল ছবি

ধারাবাহিকের মুখ্য চরিত্র ‘সিদ্ধার্থ’-এর ভূমিকায় অভিনয় করছেন আদৃত রায় (Adrit Roy)। তাঁর পিসতুতো দিদি নন্দার চরিত্রে রয়েছেন কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। কানাঘুষোয় শোনা যাচ্ছে পর্দার দিদিয়া-ভাই নাকি বেশ কয়েক মাস ধরে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। পূর্বে দীর্ঘ কয়েক বছর আদৃত সুপ্রিয়া মণ্ডলের (Supriya Mondal) সঙ্গে সম্পর্কে ছিলেন।

কিন্তু হঠাৎই চলতি মাসের শুরুতে সুপ্রিয়ার ইনস্টাগ্রাম প্রোফাইলে অন্য এক ব্যক্তির সঙ্গে তাঁর আংটি বদল করার ছবি দেখা গিয়েছে। গত বছরের নভেম্বর বা ডিসেম্বর মাসে আদৃত-সুপ্রিয়ার চার হাত এক হওয়ার কথা ছিল, কিন্তু কোনো এক কারণে তাঁদের বিয়ে হয়নি এবং সম্পর্ক‌ও ভেঙে যায়। জানা গিয়েছিল এত তাড়াতাড়ি আদৃত বিয়ের বন্ধনে জড়াতে চাননি, দীর্ঘদিনের প্রেমিকার কাছ থেকে তিনি সময় চেয়েছিলেন।

আরো পড়ুন -  ছেঁড়া শার্টে উন্মুক্ত বক্ষ ভাঁজ, ছবি নিয়ে ফের কটাক্ষ স্বস্তিকাকে

এইবারে বিভিন্ন সূত্র থেকে খবর পাওয়া গিয়েছে চুটিয়ে প্রেম করছেন আদৃত ও কৌশাম্বী। তবে তাঁদের সম্পর্ককে কেন্দ্র করে বিভিন্ন প্রশ্ন ইতিমধ্যে উঠতে আরম্ভ করেছে। ‘মিঠাই’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করতে করতেই আলাপ হয় তাঁদের, সম্পর্কের সূত্রপাত শ্যুটিং সেট থেকেই। তবে কি কৌশাম্বীর কারণে বিচ্ছেদ ঘটেছে আদৃত-সুপ্রিয়ার, নাকি সুপ্রিয়ার জীবনে নতুন মানুষের আগমনে সম্পর্কের ভাঙন ঘটেছে, নাকি বিচ্ছেদের পরবর্তী সময়ে আদৃত ও সুপ্রিয়া অন্য মানুষ খুঁজে নিয়েছেন- এইরকম একঝাঁক প্রশ্নের উৎপত্তি তাঁদের অনুগামীদের মনে ঘটলেও কোনো প্রশ্নেরই উত্তর এখন‌ও অবধি পাওয়া যায়নি।

আরো পড়ুন -  ‘ভালো সময়ে চুপিসারে সরে যেতে হয়’, অকপট ‘বামাক্ষ্যাপা’ সব্যসাচী
Advertisement