×
Categories
বিনোদন

মা হচ্ছেন বঙ্গকন্যা দেবিনা, বেবি বাম্পের ছবি দিলেন গুরমিত

Advertisement

২০২২’এর শুরুতেই সুখবর জানালো হিন্দি টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় জুটি গুরমিত ও দেবিনা। দুই থেকে তিন হচ্ছেন তারা। অনস্ক্রিন দিয়ে শুরু হলেও অফস্ক্রিনেও একে অপরের জীবনসঙ্গী তারা। এনডিটিভি ইমাজিন চ্যানেলে রাম ও সীতার চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন এই জুটি। ২০০৬ একে একে অপরকে ডেট করছেন এই দুই তারকা। পরবর্তীকালে একসাথে থাকার সিদ্ধান্ত নেন তারা। খুব শীঘ্রই তাদের পরিবারে এক নতুন সদস্য আসতে চলেছে, সেই কথা অভিনেতা নিজেই নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় ছবি শেয়ার করে জানালেন।

Advertisement
আরো পড়ুন -  স্বল্প পোশাকে স্পষ্ট অন্তর্বাস, হট লুকে নেট দুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী নুসরত

সম্প্রতি গুরমিত চৌধুরী নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় তার স্ত্রী দেবিনার সাথে একটি ছবি শেয়ার করেছেন, যেখানে তার বেবি বাম্প স্পষ্ট। দেবিনা বাঙালি মেয়ে। শোভাবাজারের মেয়ে সে। সম্প্রতি নিজেদের বেবি হওয়ার সুখবর দিয়েছেন এই তারকা জুটি। ছবিতে দুজনেই রং মিলিয়ে পোশাক পরেছিলেন। দেবিনা কালো রঙের একটি শর্ট ড্রেস পরেছিলেন, যেখানে তার বেবি বাম্প স্পষ্ট ছিল। অন্যদিকে, গুরমিত কালো রঙের ঢিলেঢালা টি-শার্ট ও ট্রাউজার পরেছিলেন। নিজের হাত দিয়ে যত্নসহকারে ধরে রেখেছিলেন দেবিনাকে। ছবিটি শেয়ার করে অভিনেতা লিখেছেন, তিনজন হচ্ছেন তারা, চৌধুরী জুনিয়র সকলের আশীর্বাদ চাইছে।

Advertisement

অভিনেতা এই পোস্টটি করার পর থেকেই তারকাদের পাশাপাশি অনুরাগীদের অসংখ্য শুভেচ্ছাবার্তা এসেছে তাদের কাছে। এই তারকা-জুটির ঘনিষ্ঠ বন্ধু মহলের মধ্যে কারাণ মেহরা, মাহি ভিজ, হংসিকা মোটওয়ানি, হর্ষ লিম্বোচিয়ার মতো অনেকেই শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন এই হবু বাবা-মাকে। ২০১১’তে একে অপরের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। তবে এবার তাদের পরিবারে নতুন সদস্যের আসার সময় এগিয়ে আসছে। ইতিমধ্যেই তারা দিনগোনা শুরু করে দিয়েছেন।

Advertisement