×
Categories
ভাইরাল ভিডিও

গানে গানে প্রয়াত লতাজি’কে শ্রদ্ধা জানালেন বনগাঁর মেয়ে অরুণিতা, রইল ভিডিও

Advertisement

গোটা বিশ্বের নাইটেঙ্গেল কোকিলকণ্ঠী লতা মঙ্গেশকারের মারা যাওয়ার পর গোটা সংগীত জগতে যেন একেবারে স্তব্ধ হয়ে গেছে। সংগীত জগতের মহাকাশ থেকে নক্ষত্র পতন হয়েছে। আমরা প্রত্যেকেই লতাজির গানে মুগ্ধ হয়েছি বার বার। হিন্দি কিংবা বাংলা কিংবা অন্য ভাষায় যে কোনো ভাষাতেই তার সুরেলা কণ্ঠ আমাদের মন ছুঁয়ে গেছে, কখনো আনন্দের গান কখনো বা দুঃখের যে কোনো মুহূর্তে এই প্রত্যেকটা মানুষ লতাজির গান একবার হলেও শুনেছেন। তার গান শুনে নতুন প্রতিভা নতুন করে গান শিখতে পেরেছে, গানকে ভালবাসতে পেরেছে, নতুন প্রজন্মের এক বড় মাপের শিল্পী হলেন অরুণিতা, তিনি এখন সোশ্যাল মিডিয়ায় সকলের চেনা এবং কাছের মানুষ হয়ে গেছেন। তার অসাধারণ গানের গলা পৌঁছে গেছে বিশ্বের বিভিন্ন কোনায় কোনায় থাকা মানুষের মনের মধ্যে।

Advertisement
আরো পড়ুন -  ভাত অথবা রুটির সাথে খাবার জন্য নিরামিষ আলুর দম, রইল রেসিপি

ছোটবেলা থেকে লতাজির গান শুনেই তিনি বড় হয়েছেন, লতাজি মারা যাওয়ার পরে, তার প্রতি শ্রদ্ধা জানিয়ে এবং অত্যন্ত দুঃখের সাথে তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন, যেখানে তিনি গেয়েছেন নাম গুম জায়গা। বর্তমান প্রজন্মের ছোট ছোট এই নতুন প্রতিভা লতাজি, আশাজির গান গেয়েই নিজের জীবনের ক্যারিয়ার শুরু করেছিলেন। রিয়েলিটি শো’র পর্দায় প্রত্যেকে যখন আমরা অরুণিতার গান শুনি তখন যেন মনে হয়, সত্যি সত্যিই ছোট লতাজিকে শুনতে পাচ্ছি অনেকে তো কমেন্টে এমনও লিখেছেন ‘লতাজি চলে গেছেন, রেখে গেছেন অরুণিতাকে’, আবার অনেকে তাকে অনেক আশীর্বাদ করেছেন।

আরো পড়ুন -  ইমন চক্রবর্তীর বসন্ত উৎসবে হাজির ভুবন বাদ্যকর, ‘কাঁচা বাদাম’গানে কোমর দোলালেন গায়িকাও, ভাইরাল ভিডিও

বনগাঁর নিয়ে যখন মুম্বাইয়ের রিয়েলিটি শোতে মঞ্চ কাঁপাতে গিয়েছিলেন, তখন পশ্চিমবঙ্গেরবাসীরা প্রত্যেকে ভেবেছেন হয়তো সেরা সেরার মুকুট গিয়ে উঠল অরুণিতার মাথার ওপরে, কিন্তু সে যাই হোক, অরুণিতাই কিন্তু সেরা, অরুণিতার এক একটি গান বাঙালিকে মুগ্ধ করে, অনুষ্ঠান ছাড়াও পরবর্তীকালে নানান রকম স্টেজ পারফরম্যান্স অথবা এমনি অ্যালবামের গান যখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে পড়ে, তখন মন ভরে অরুণিতাকে সকলেই আশীর্বাদ করেছেন।

Advertisement
আরো পড়ুন -  ময়দা ও দুধ দিয়ে সহজেই বানিয়ে ফেলুন দুর্দান্ত স্বাদের এই সকালের জলখাবার, শিখে নিন রেসিপি

তাই আর দেরি না করে আমাদের sanbad24 online এর পাতায় আপনিও শুনে ফেলুন লতাজির উদ্দেশ্যে তার গাওয়া অসাধারণ গান –

Advertisement