×
Categories
বিনোদন

জোড়া সুখবরে আপ্লুত শোলাঙ্কি, দর্শকদের কৃতজ্ঞতা জানালেন সকলের প্রিয় ‘খড়ি’

Advertisement

ছোট পর্দার সাথে সাথে বড় পর্দাতেও সমান ভাবে রাজ করছেন শোলাঙ্কি রায়। ২০২২ সাল তাঁর জীবনের মাইলস্টোন বললেই চলে। প্রথমবারেই বড়পর্দায় সুপারস্টার যীশু সেনগুপ্তের বিপরীতে ‘বাবা বেবি ও’ ছবিতে অভিনয়ের সুযোগ। আবার বাংলার সর্বোচ্চ টিআরপি যুক্ত জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’তেও মুখ্যচরিত্র। এক কথায় বলা যায়, শোলাঙ্কির ভাগ্য এখন বেশ সদয়। একটি নয় দু-দুটি সুখবর নিয়ে ভীষণ খুশি শোলাঙ্কি।

Advertisement

অতিসম্প্রতি নিজের আনন্দ ভাগ করে নিতে সোশ্যাল মিডিয়ায় একটি লম্বা-চওড়া পোস্ট করেছেন তিনি। “যতটা আমাদের প্রাপ্য, তার বেশি পেয়ে গেলে যার বা যাদের জন্য পেলাম, তাদের কৃতজ্ঞতা জানাই। তোমাদের ভালোবাসা কোনোদিনও মেপে নেওয়া যাবেনা। আমি সবসময়ই বিশ্বাস করি তোমরা আছো বলেই আমি/আমরা আছি।” অবশ্য ‘মেঘলা’, ‘কাদম্বিনী’, ‘ভ্রমর’, ‘খড়ি’র মতো প্রত্যেকটি চরিত্রেই দর্শক পাশে ছিল তাঁর।

আরো পড়ুন -  রাহুলের সন্তানের মা হতে চলেছেন দ্যুতি, দিদির এই সর্বনাশ কিভাবে আটকাবে খড়ি!

আপ্লুত শোলাঙ্কি কৃতজ্ঞতাও স্বীকার করে নেন তাঁর দর্শকদের সাথে সহকর্মীদেরও। “ অসংখ্য ধন্যবাদ আমার সিনেমা, আমার ধারাবাহিককে এতটা ভালোবাসার জন্য। আর আমার এই দুই সেটের সহকর্মীদের জন্য সত্যিই আমি গর্বিত যে আমার ছোট্ট প্রাসাদটা ধীরে সুস্থে পরিপূর্নতা পাচ্ছে শুধু তোমাদেরই জন্য।” এত ভালোবাসা পেয়ে নেটনাগরিকরাও আপ্লুত হয়ে জানিয়েছেন “তোমার ফ্যান হতে পেরে আমরাও খুব খুশি। শুভেচ্ছা রইল। আরও এগিয়ে চলো।”

Advertisement

বলা বাহুল্য, আগের সপ্তাহেই ‘মিঠাই’, ‘ধুলোকণা’, ‘ফড়িং’দের সাথে লড়াই করে এ সপ্তাহের সেরার শিরোপা পেয়েছে স্টার জলসার ‘গাঁটছড়া’। ১০.১ রেটিং অর্থাৎ একদম লেটার মার্কস পেয়ে পাশ করেছে। এদিকে ‘গাঁটছড়া’র ‘খড়ি’ ওরফে শোলাঙ্কিকে তো বরাবরই ভালোবাসেন দর্শক। তাঁদের কাছে শোলাঙ্কি অনেকটা পাশের বাড়ির মেয়ের মতন। সাজগোজ ছাড়া একটি সাধারণ মিষ্টি মেয়ে। বৃহস্পতিবার টিআরপির পরীক্ষায় পাশ করেই বোধ হয় এমন খুশির পোস্ট জনপ্রিয় অভিনেত্রীর।

Advertisement