×
Categories
বিনোদন

হাতে শাঁখা-পলা পরনে বিকিনি, সেক্সি লুকে উষ্ণতা ছড়ালেন মৌনি রায়, ভাইরাল ছবি

Advertisement

২০২২ সালের ২৭ জানুয়ারি গাঁটছড়া বেঁধেছেন অভিনেত্রী মৌনি রায় (Mouni Roy)। দুবাইয়ের ব্যবসায়ী সূরাজ নাম্বিয়ারকে (Suraj Nambiar)-কে নিজের জীবন সঙ্গী হিসাবে বেছে নিয়েছেন তিনি। বিয়ে শেষ হতেই মধুচন্দ্রিমায় যুগল পারি দিয়েছেন কাশ্মীরে।

Advertisement

সেখানে থেকেই নিজের ইনস্টাগ্রামে (Instagram) বিভিন্ন ভালোবাসা ও খুঁনসুটির মুহূর্ত তুলে ধরছেন মৌনি। তবে এবার দুজনের নয় নিজের একটি খোলামেলা পোশাকের সাহসী ফটোতে কেড়ে নিয়েছেন নেটিজেনদের মন।

Advertisement

ফটোতে দেখা গেল, মৌনি (Mouni Roy) কালো রঙের একটি সুইমিং ড্রেস পরে রয়েছেন। বেশ খোলামেলা পোশাক, হালকা মেকআপ, খোলা চুলে নজর কেড়েছে সে। একটি কাঁচের দেওয়ালের সামনে দাঁড়িয়ে হাত দুটি উপরে তুলে পোজ দিয়েছে মৌনি। পিছনে সম্পূর্ণ সাদা, বরফে ঢেকেছে গোটা এলাকা।

তার মাঝেই মৌনির এমন উষ্ণতা বাড়ানো পোজ যা অনায়েসেই পুরুষ নেটিজেনদের মন কাড়তে বাধ্য। বক্ষ বিভাজকা সম্পূর্ণ স্পষ্ট তার এই ফটোতে যা কামুক নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করবেই। তবে সব থেকে আশ্চর্যের তার হাতের ‘শাখা-পলা’। বলিউডের (Bollywood) প্রথম সারির নায়িকা, যে সুইম ড্রেস পরেও নিজের ঐতিহ্য ও বাঙালিয়ানাকে কোনো ভাবেই ভুলে যায়নি। বরং আরও কোটি কোটি মহিলার কাছে এক উদাহরণ হিসাবে নিয়ে যাচ্ছেন মৌনি।

ক্যাপশনে মৌনি লিখেছে – ‘যদি এই তুষারপাত একটি চুম্বন হয় তাহলে আমি তোমাকে একটি তুষারঝড় পাঠালাম’। ফটোর সাথেই সুন্দর তার ক্যাপশনটি ও। তবে বলাই বাহুল্য, তার ফটোর উষ্ণতায় গুলামর্গ (Gulmerg)-এর বরফ ও ধীরে ধীরে গলতে শুরু করবে অবশ্যই। ‘আর কত হট হবে মৌনি দিদি, এমন সুন্দর তুমি’ – লিখেছেন এক নেটিজেন।

অপর একজন আবার লিখেছে -‘ খুব সুন্দর, এমন ড্রেসের সাথেই নিজের ঐতিহ্য তুলে ধরেছো। বাঙালি হয়ে গর্ব হচ্ছে নিজের’। অবশ্য এর আগেও মৌনির সিঁথিতে বেশ গাঢ় সিঁদুর দেখতে পাওয়া গিয়েছিল। যা দারুন পছন্দ করেছেন নেটিজেনরা। বোঝাই যাচ্ছে যতই যে ভারতের উপরের সারির নায়িকা হোক, বৌ হিসাবে সবসময় বাঙালিই থাকবেন মৌনি।

আরো পড়ুন -  একরত্তি শিশুকন্যাকে জনসমক্ষে স্তন্যপান করিয়ে ভাইরাল ‘মহাভারত’ খ্যাত অভিনেত্রী শিখা সিং
Advertisement