×
Categories
বিনোদন

আলো-আঁধারিতে স্পষ্ট বুকের খাঁজ, ৪৫ বছর বয়সে সব সীমা ছাড়িয়ে সাহসী হট ফটোশুটে আমিশা প্যাটেল

Advertisement

৪৪ পেরিয়ে অতিসম্প্রতি ৪৫ বছরে পা দিলেন বলি অভিনেত্রী আমিশা প্যাটেল। ক্যারিয়ারের শুরুতে হৃতিক রোশনের বিপরীতে অভিনয় করে জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিলেন এই সুন্দরী অভিনেত্রী। তবে গ্ল্যামার ওয়ার্ল্ডের লাইমলাইটে বেশিদিন নিজেকে ধরে রাখতে পারেননি তিনি। কারণ সুনামের চেয়ে অধিক বিতর্কে নাম জড়িয়ে ছিলেন তিনি। বারবার ব্যক্তিগত জীবনের সম্পর্ক বিচ্ছেদ এবং বলি গসিপে নিজের যোগদান তাঁকে বিতর্কের কেন্দ্রবিন্দুতে এনেছে। যদিও সমস্ত গসিপকে ‘ডোন্ট কেয়ার’ করে নিজের জীবনে বেশ বিন্দাস রয়েছেন আমিশা।

Advertisement
আরো পড়ুন -  একাধিক পুরুষের সাথে রোমান্স করে বিয়ে করেছেন এক খেলয়াড়কে, দেখুন তো অভিনেত্রীকে চিনতে পারা যায় কিনা!

অভিনয় জগতে বর্তমানে বিশেষ কিছু অবদান না দেখালেও, আমিশা বেশ সক্রিয় থাকেন সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। মাঝে মাঝে তিনি উষ্ণতা ঝরানো বিভিন্ন ফটোশুটের ছবি এবং ভিডিও পোস্ট করে থাকেন। এই জন্য বিভিন্ন সোশ্যাল মিডিয়া অ্যাপ যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম ইত্যাদি জায়গায় আমিশার ফ্যানের সংখ্যা কম নেই। তিনি কোনো ছবি বা ভিডিও পোস্ট করলেই তা চোখের পলকে ইন্টারনেটের আনাচে-কানাচে ছড়িয়ে পরে। সম্প্রতি ৪৫ বছর বয়সে ভরা যৌবন দেখিয়ে ‘টক অফ দ্যা টাউন’ হয়েছেন আমিশা।

Advertisement
আরো পড়ুন -  ভালোবাসার দিনেই প্রেমিকের জন্মদিন, অঙ্কুশকে প্রকাশ্যে আদরে ভরালেন ঐন্দ্রিলা, রইল ছবি

সম্প্রতি আমিশা প্যাটেল একটি ভিডিও পোস্ট করেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। আবারো তিনি শরীরী জাদুতে ঘায়েল করেছেন ভক্তদের। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, আলো নিভিয়ে দিয়ে অন্ধকার বেডরুমে সোফার উপর বসে হট পোজে সিনেমাটিক ভিডিও বানাচ্ছেন তিনি। ঘর অন্ধকার হলেও হালকা সবুজ আলোতে স্পষ্ট বুকের খাঁজ। ছোটখাটো পোশাকে উন্মুক্ত বক্ষযুগলের নেশাতে ঘায়েল হয়েছে ফ্যানেরা।

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতেই তা মুহূর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়ে যায়। অগুনতি মানুষ ভিডিওটি দেখেছেন এবং ১৫ হাজারের কাছাকাছি মানুষ ভিডিওটিতে লাইক দিয়েছেন। অনেকে কমেন্ট করে এত বয়সেও অভিনেত্রীর এমন সৌন্দর্যের প্রশংসা করে বলেছেন যে কীভাবে তিনি ধরে রেখেছেন যৌবন! সিক্রেটটা কি? সবমিলিয়ে ফ্যান ফলোয়ারদের ভালোবাসায় আমিশার ভিডিও এখন সুপারহিট।

Advertisement