×
Categories
বিনোদন

রশ্মিকাকে জোরদার টেক্কা! ‘Saami Saami’ গানে সেকি নাচ তিয়াশার, ভাইরাল ভিডিও

Advertisement

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন তিয়াশা রায় (Tiyasha Roy)। সোশ্যাল মিডিয়ায় সবসময় হাসিখুশি দেখা যায় তাঁকে। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের শ্যাম বর্না এই নায়িকাকে রিয়েল লাইফে দেখতে সম্পূর্ণ অন্যরকম। অভিনয়ের পাশাপাশি নাচ করতেও দারুন ভালোবাসেন তিনি। মাঝে মধ্যে তার নাচের ঝলক দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি আরও একটি নাচের ভিডিও অনুরাগীদের জন্য শেয়ার করলেন অভিনেত্রী।

Advertisement
আরো পড়ুন -  বাপ্পী লাহিড়ীর অন্তিম যাত্রায় কেন ছিলেন না! অবশেষে এই বিষয়ে মুখ খুললেন মিঠুন চক্রবর্তী

ভিডিওতে তিয়াশার পরনে নীল রঙের একটি সালোয়ার ও অফ হোয়াইট রঙের একটি ওড়না দেখতে পাওয়া গেল। খোলা চুল, মেকআপ, হাতে নীল রঙের চুড়ি পরে রয়েছেন তিয়াশা। শুধু তাই নয়, সেই ভিডিওতে ‘Saami Saami’ গানে অসাধারণ নেচেছেন শ্যামা। এই গানের আইকনিক স্টেপটি করতেও দেখা গেল তাকে।

Advertisement

মুহূর্তেই হাজার হাজার লাইক ও কমেন্ট ছাড়িয়ে গেছে সেই ভিডিওতে। তিয়াশার এক অনুরাগী ভিডিওর কমেন্ট বক্সে লিখেছেন – ‘তুমি বেস্ট, অভিনয় হোক কিংবা নাচ’। আবার অন্য একজন লিখেছেন – ‘নাচটা সত্যি সুন্দর হয়েছে দিদি, বেস্ট উইশ তোমার জন্য’। তবে তিয়াশা রায়-এর ব্যক্তিগত জীবন বেশ টলোমলো এখন। অভিনেতা সুবান রায়-এর সঙ্গে ২০১৮ সালে বিয়ে হয় তাঁর। তবে এখন দুজনের সম্পর্কে চির ধরেছে বলে খবর। যে কারনে তাঁরা এখন একছাদের তলায় থাকেনও না।

Advertisement