×
Categories
ভাইরাল ভিডিও

গানে গানে প্রয়াত লতাজি’কে শ্রদ্ধা জানালেন ৫ বছরের খুদে কন্যা, ভাইরাল ভিডিও

Advertisement

আমাদের মধ্য থেকে হারিয়েছি গোটা বিশ্বের নাইটেঙ্গেল কোকিলকণ্ঠী লতা মঙ্গেশকরকে। ৯২ বছর বয়সে শেষ হয়ে গেল একটি গানের সাধনার জীবন। সারা জীবন তিনি সংগীত নিজের করে নিয়েছিলেন। একদম ছোটবেলা মানে হামাগুড়ি দেওয়ার বয়সে তার একটি ভীষণ শক্ত গানকে আদো আদো ভাবে গিয়ে অসাধারণ পাবলিসিটি পেয়েছিলেন ছোট্ট প্রজ্ঞা। পুতুলের মত এই ছোট্ট মেয়েটিকে দেখে প্রত্যেকে আপ্লুত হয়েছিল, কি করে লতাজির গাওয়া এত শক্ত গানকে সে একেবারে অবলীলায় সুন্দর করে গাইতে পারল।

Advertisement
আরো পড়ুন -  প্রেম জমে ক্ষীর, বিদেশের মাটিতে আবারও একসাথে চর্চিত জুটি অরুণিতা-পবনদ্বীপ, দেখুন ভিডিও

তারপরে আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি, একটার পর একটা হিট গান গেয়েছেন সোশ্যাল মিডিয়ায়। বর্তমানে অবশ্য প্রজ্ঞা তার মাকে নিয়ে পৌছে গেছে হিন্দি রিয়েলিটি-শো। সেখানে তার গান শুনে বিচারককে সাধারণ মানুষ সত্যিই অবাক হয়েছেন কি করে এতোটুকু বয়সে এত তাড়াতাড়ি ঠিক রেখে গান গাইতে পারে প্রজ্ঞা এই প্রশ্ন সবার মনে উঁকি দিয়েছে।

আরো পড়ুন -  অরুণিতার গানে মুগ্ধ হয়ে রেকর্ডিংয়ের সুযোগ করে দিয়েছিলেন বাপ্পি লাহিড়ী, রইল ভিডিও

কিন্তু ভিডিওর মধ্যে উত্তর পাবেন কারণ প্রজ্ঞা একা নয়, প্রজ্ঞার সঙ্গে সবসময় গান গেয়েছেন তার মা। মায়ের উপযুক্ত শিক্ষা প্রশিক্ষণ ছোটবেলা থেকে প্রজ্ঞাকে গান শিখতে, গান বুঝতে সাহায্য করেছে। এবারেও তার অন্যথা হয়নি লতাজি মারা যাওয়ার পরে লতাজির উদ্দেশ্যে তাকে শ্রদ্ধা জ্ঞাপন করতে নামে গাইলেন অসাধারন গান।

Advertisement

তুমি আসা বিশ্বাস হামারে, অসাধারণ এই গানটি গাইলেন নীল রঙের পোশাক পরে দেওয়ালে গণেশের ফটো সামনে রেখে তারা লতাজির উদ্দেশ্যে শ্রদ্ধা জ্ঞাপন করলেন। কমেন্টে প্রশংসার বন্যা বয়ে গেছে আর হবে না কেন, ছোট্ট পুতুল পুতুল এই মেয়েটিকে দেখার জন্য তার ফ্যান ফলোয়ার্স অপেক্ষা করে বসে থাকে। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই পৌঁছে গেছে প্রায় লক্ষ লক্ষ মানুষের কাছে। প্রত্যেকে এই ছোট্ট কন্যাকে দুহাত ভরে আশীর্বাদ করেছেন।

আরো পড়ুন -  বিয়ের রাতে দ্যুতির প্রতারনা, খড়ি কি আদৌও বুঝতে পারবে ঋদ্ধিমানের মনের ব্যথা!
Advertisement