×
Categories
ভাইরাল ভিডিও

‘পুষ্পা’ ছবির ট্রেন্ডিং গান শ্রীভাল্লি গেয়ে তাক লাগালেন হিরো আলম, রইল নেটদুনিয়ায়

Advertisement

বাংলাদেশের বিনোদন জগতের এক পরিচিত মুখ হিরো আলম (Hero Alom)। বাংলাদেশের পাশাপাশি পশ্চিমবঙ্গ তথা ভারতবর্ষেও তিনি বেশ পরিচিত। তবে তাঁর প্রশংসার তুলনায় সমালোচনা ও তাঁকে নিয়ে ট্রোলিংই অধিক পরিমাণে হয়ে থাকে। হিরো আলম সিনেমায় অভিনয়ের পাশাপাশি নিজস্ব স্বল্পদৈর্ঘ্যের ভিডিও-ও প্রকাশ করেন, তার সাথে কখনো কখনো গান গাইতেও দেখা যায় তাঁকে। আর এইসব নিয়েই নেটদুনিয়ায় ওঠে চরম হাসির রোল।

Advertisement

বস্তুত একথা স্বীকার করতেই হবে হিরো আলমের অভিনয় বা গান কোনোটাই খুব একটা মনোগ্রাহী বা গ্রহণযোগ্য হয়না। যার ফলে স্বাভাবিকভাবেই দর্শকেরা তাঁর অভিনয় ও গানের গলা নিয়ে মজা করতে পিছপা হন না। তাঁর প্রতিটি অভিনয়ের বা গানের ভিডিওকে কেন্দ্র করে চরম মাত্রায় ট্রোলিং হয়ে থাকে।

Advertisement
আরো পড়ুন -  শশুর বাড়িতে গিয়ে কষ্ট পাচ্ছে সাজি, কেড়ে নেওয়া হয়েছে গয়না! স্রোত ও তার মাকে ধুয়ে দিল গুনগুন

বেশ কয়েক সপ্তাহ আগে ভারতবর্ষে মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পুষ্পা: দ্যা রাইজ’-এর কয়েকটি গান ভীষণভাবে জনপ্রিয় হয়েছে, ভারতবর্ষের বাইরে অন্যান্য দেশেও এই জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছে। এতদিন অনেক মানুষ এই গানগুলির সঙ্গে সিনেমার নাচের স্টেপ অনুকরণ করে ভিডিও বানাচ্ছিলেন। সেই তালিকায় বহু তারকারাও রয়েছেন। কিন্তু এবারে হিরো আলম মিউজিক স্টুডিওতে জনপ্রিয় গান ‘শ্রীভাল্লি’ তাঁর গলায় রেকর্ড করেছেন।

আরো পড়ুন -  মাকে হারিয়ে মনমরা ছোট্ট কুকুরছানা, ভিডিও দেখে চোখে জল নেটিজেনরা

‘হিরো আলম অফিশিয়াল’ ইউটিউব চ্যানেল থেকে ‘শ্রীভাল্লি’ গানের মিউজিক ভিডিও পোস্ট করা হয়েছে। ভিডিওর শুরুতে এক ফাঁকা রাস্তা দিয়ে হিরো আলমকে সাইকেল চালিয়ে আসতে দেখা গেছে। তারপরে তিনি ক্যানজাতীয় এক পাত্র থেকে কিছু পান করে রাস্তার মধ্যে নাচতে থাকেন।

রাস্তায় আরেকজন পথচারী উপস্থিত হলে তার সাহায্যে নিজের সাইকেলটি কাঁধের উপর উঠিয়ে নিয়ে এরপর হিরো আলম নাচ করেন। এর পরের দৃশ্য এক মিউজিক স্টুডিওর। ‘মোমো মিউজিক সেন্টার’-এ এই গানের কভার ভার্সন রেকর্ড করতে দেখা যায় হিরো আলমকে।

আরো পড়ুন -  সোমের সঙ্গে রোম্যান্টিক মুডে তোর্সা, রইল ভিডিও

২ দিন আগে পোস্ট হওয়া এই ভিডিওর ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ৩ লাখ। ইউটিউবের নতুন নিয়ম অনুযায়ী ডিসলাইক সংখ্যা দেখা যায়নি, তবে ১৪ হাজার মানুষ ভিডিওটি লাইক করেছেন। কমেন্ট বক্সে নেটিজেনরা বিভিন্ন মন্তব্য করে নিজেদের মনের ভাব প্রকাশ করেছেন।

Advertisement