×
Categories
বিনোদন

৮ লাখের শাড়ি, ২০০ শাড়ির অর্ডার করলেন ডোনা গাঙ্গুলী, শুনেই চোখ কপালে উঠেছে সৌরভের

Advertisement

রিয়্যালিটি শোয়ের জগতে দাদাগিরি আনলিমিটেড অন্যতম জনপ্রিয় একটি শো। দাদাগিরির কথা মনে পরলেই প্রথম যার নাম আসে তিনি হলেন সকলের প্রিয় দাদা সৌরভ গাঙ্গুলী। তার সঞ্চালনা এই অন্য মাত্রা দিয়েছে। একবারে শুরুর সময় থেকে তিনি রয়েছেন দাদাগিরির মঞ্চে। সম্প্রতি দাদাগিরির একটি পুরনো এপিসোডের একটি দৃশ্য ভাইরাল হয়েছে, যেখানে এক ব্যবসায়ীয়ের কথা শুনে চোখ কপালে উঠেছে সৌরভের।

Advertisement

আগের কোনো এক দাদাগিরির সিজনে নদীয়ার ফুলিয়ার শাড়ির ব্যবসায়ী বীরেন কুমার বসাক দাদাগিরির মঞ্চে এসেছিলেন। আর এই দাদাগিরিতে এসে তার সাথে দাদার কিছু কথোপকথন এর দৃশ্য ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। কথায় কথায় এই শাড়ি ব্যবসায়ী দাদাকে জানান তার কাছে ৮ লাখের শাড়ি রয়েছে, যা শুনে রীতিমতো চোখ কপালে উঠেছে দাদার। ঐ ব্যবসায়ীকে দাদা জানান তার অত দামি শাড়ি মুকেশ আম্বানির স্ত্রী ছাড়া কেউ কেউ পরবেন না। এমনকি তিনি সেই বহুমূল্য শাড়ি দাদাগিরির মঞ্চেও নিয়ে এসেছিলেন। এমনকি তিনি এও জানান এই শাড়ি তৈরি করতে প্রায় দুই বছর সময় লেগেছে।

Advertisement
আরো পড়ুন -  ‘দাদাগিরি’-র মঞ্চে ভুবন বাদ্যকর, সৌরভের কাছ থেকে আমন্ত্রণ পেয়ে আপ্লুত বাদাম কাকু, দেখুন ভিডিও

এরপরে তিনি আরো জানান, ডোনা গাঙ্গুলীর সাথেও তার কথা হয়েছে। তিনি নিজেই তাকে ফোন করেছিলেন শাড়ি অর্ডার দেওয়ার জন্য। এই কথা শুনে দাদা মজার ছলেই বলেন, “উনি ওখানেও পৌঁছে গিয়েছেন!” আসলে নাচের অনুষ্ঠানের জন্য ২০০ শাড়ি অর্ডার দিতে ফোন করেছিলেন তিনি। আর এরপরেই ঐ ব্যক্তির উদ্দেশ্যে সৌরভ জানান, তিনি যেদিন ঐ ২০০ শাড়ি নিয়ে আসবেন তাকে যেন একটা ফোন করেন। এরপরে তিনি নিজের কালেকশনের কিছু শাড়ি দাদাকে দেখান। এমনকি সৌরভ গাঙ্গুলীর একটি ছবি বোনা ওয়ালহ্যাঙ্গিংও দাদার হাতে তুলে দেন তিনি। শেষে তিনি জানান, তারকাদের কাছেও তার শাড়ির চাহিদা রয়েছে। এমনকি তার শাড়ির দেশে ও রাজ্যের বিভিন্ন ফ্যাশন শোতেও যায়।

আরো পড়ুন -  পরনে নেই ব্লাউজ, কেবল শাড়ি পরে ছবি দিলেন সকলের প্রিয় ‘ঝুমা বৌদি’, মোনালিসার হটনেস নজর কেড়েছে নেটিজেনদের
Advertisement