×
Categories
ভাইরাল ভিডিও

বাড়ির ছাদে ‘আইলারে নয়া দামান’ গানে দুর্দান্ত নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পাঁচ সুন্দরী যুবতী, রইল ভিডিও

Advertisement

‘আইলারে নয়া দামান’ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) পাঁচ সুন্দরী যুবতী। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে পাঁচ যুবতীর প্রত্যেকের পরণেই রয়েছে রংবেরঙের শাড়ি। প্রথমে দুজন মিলে নাচ শুরু করলেও পরে একে একে এসে একত্রিত হয় পাঁচ জন। বাড়ির ছাদের মধ্যে অসাধারণ ভঙ্গিমায় নেচে (Dance) তাঁরা মন জয় করে নিয়েছে সকলের।

Advertisement
আরো পড়ুন -  ঢিলেঢালা পোশাকে উন্মুক্ত বেবিবাম্প, আবারও মা হতে চলেছেন কোয়েল মল্লিক! সামনে এল ভিডিও

সম্প্রতি ‘ কিউটনেস নেহা’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি (Video) পোস্ট করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই ভিডিওটি চারলক্ষ মানুষ দেখে ফেলেছেন। প্রত্যেকেই ওই পাঁচ সুন্দরী যুবতীর নাচের (Dance) প্রশংসা করেছেন। করোনা ভাইরাসের কারণে মানুষ দরকার ছাড়া বেশিরভাগ সময়ই বাড়িতেই কাটাচ্ছে।

আরো পড়ুন -  প্যান্ট না পরেই রাস্তায় বেরলেন মালাইকা, কটাক্ষের ঝড় মিডিয়ায়

Advertisement

দিনের পর দিন বাড়িতে থাকতে থাকতে মানুষ একটা সময় গিয়ে বোরিং হয়ে যাচ্ছে বৈকি। আর সেসময় নিজেকে কিছুটা আনন্দ দিতে নানান রকমের কার্যকলাপ করে। যা তাঁরা সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে সকলের সামনে তুলে ধরে। আর এই পাঁচ সুন্দরী যুবতীগণও তাঁদের এই নাচের (Dance) প্রতিভাকে ইউটিউব প্লাটফর্মের মাধ্যমে তুলে ধরেছে। সম্প্রতি তাঁদের এই ভিডিও ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরো পড়ুন -  কাঁথাস্টিচের কাজ করে জাতীয় পুরস্কার লাভ! ‘Didi No 1’-এর মঞ্চে জয়ের লড়াই শোনালেন শম্পা মজুমদার, রইল ভিডিও
Advertisement