×
Categories
বিনোদন

দুধ সাদা বিছানায় উন্মুক্ত কালো অন্তর্বাস, নেটদুনিয়ায় ঝড় তুললেন বাঙালি অভিনেত্রী রাইমা

Advertisement

টলিউডের সেন্সেশনাল অভিনেত্রী হলেন রাইমা (Raima Sen)। ফ্যাশনকে মাথায় রেখে শরীরী উষ্ণতা দিয়ে ইন্ডাস্ট্রির মাথা কীভাবে ঘুড়িয়ে দিতে হয় তা ভালোভাবেই জানেন মহানায়িকা সুচিত্রা সেনের (Suchitra Sen) বড় নাতনী। দিদিমা এবং মায়ের মতো তিনিও অসম্ভব ব্যক্তিত্বসম্পন্না অভিনেত্রী। অভিনেত্রীর ফ্যাশন সেন্স নিয়ে নতুন করে কিছু বলার নেই। সব সময় ট্রেন্ডকে মাথায় রেখে চলেন তিনি। ইন্ডিয়ান ও ওয়েস্টার্ন সমস্ত রকম পোষাকে নিজেকে সুন্দরভাবে মেলেও ধরতে পারেন মুনমুন (Munmun) তনয়া রাইমা সেন। তবে তিনি অভিনয় জগতে যত না নাম করেছেন, তার থেকে বেশি সাহসী ফটোশুটের জন্য জনপ্রিয়তা পেয়েছেন। তাঁর এই সমস্ত সাহসী ফটোশুটের জন্য অনেক সময় তিনি সমালোচিতও হয়েছেন। তবে এই সমস্ত বিষয় নিয়ে মাথা ঘামান না তিনি। প্রায়ই ইনস্টাগ্রামে দেখা যায় তাঁর খোলামেলা পোশাক পরিহিত ছবি।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী বেশ ভালো রকমই অ্যাক্টিভ। তাঁর ইনস্টাপেজ ফলো করলে দেখা যায় বিভিন্ন রকমের সাহসী ফটোশুটে স্বমহিমায় ধরা দিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে আবার ও একটি ছবি শেয়ার করেছেন। যা রীতিমতো নেটদুনিয়ায় আগুন ধরিয়ে দিয়েছে। অত্যন্ত ক্যাজুয়াল লুকে তোলা এই ছবিটি অভিনেত্রীকে যথেষ্ট লাস্যময়ী লাগছিল। অভিনেত্রীর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে দুধ সাদা বিছানার উপর ক্যামেরার দিকে সোজা তাকিয়ে বসে আছেন অভিনেত্রী। তাঁর পরনে টুপিস ব্ল্যাক কালারের বিকিনি এবং উপর দিয়ে একটি সাদা লেসের কাজ করা কাপ্তান। কালো বিকিনির ফাঁক দিয়ে অভিনেত্রীর উন্মুক্ত বক্ষ বিভাজিকা উষ্ণতার পারদ চড়াচ্ছে। খোলা চুল এবং নিউড লিপস্টিকে অভিনেত্রীকে খুবই মোহময়ী লাগছিল।

Advertisement

অভিনেত্রীর প্রতিবার শেয়ার করা ছবিতে তাঁর রূপের আগুনে পুড়ে ছারখার হয়েছে তাঁর ভক্তকুল। এবারেও তার অন্যথা হয়নি। তাঁর ছবি শেয়ার করার সাথে সাথেই কমেন্ট বক্সে ভরে গেছে অনুরাগীদের হট, সেক্সি, বিউটিফুল ইত্যাদি উচ্ছ্বসিত প্রশংসায়। চল্লিশের কোঠা পেরিয়ে গেলেও অভিনেত্রী টেক্কা দিতে পারেন যে কোন তরুণী নায়িকাকে।

আরো পড়ুন -  ড্রাগের নেশায় বুদ হয়ে তছনছ হয়ে যায় শুভঙ্করের জীবন, সঠিক রাস্তায় ফিরিয়ে আনেন অভিনেতার স্ত্রী
Advertisement