×
Categories
বিনোদন

একই মঞ্চে সৌরভের সাথে আপনার পছন্দের সমস্ত তারকা! কোথায়? কখন? কেন? রইল বিস্তারিত

Advertisement

বাঙালিদের এখন বিনোদনের রসদ মানেই জি বাংলা এবং স্টার জলসা। সন্ধ্যে হলেই সিরিয়াল, সিনেমা থেকে শুরু করে একেকটা পপুলার রিয়্যালিটি শোতে মুড়িয়ে ফেলা হয় এই দুটি চ্যানেলকে! তবে দর্শকদের এন্টারটেইন করতে যেমন ওস্তাদ সিরিয়ালের সমস্ত কাস্টিং চরিত্ররা, তেমনি প্রতিটি ধারাবাহিকে কাজ করে চলা শিল্পীদেরও সন্মান জানাতেও বদ্ধপরিকর জি বাংলা এবং স্টার জলসা।

Advertisement

তাই প্রতি বছরের শুরুতেই এই চ্যানেলগুলির তরফ থেকে সোনার সংসার বা স্টার জলসা অ্যাওয়ার্ডের আয়োজন করা হয় যেখানে প্রতিটি শিল্পীদের নানান সম্মানে সম্মানিত করা হয়। প্রতিবারের মত এবারেও খুব শীঘ্রই অনুষ্ঠিত হতে চলেছে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড ২০২২ (Zee Bangla Sonar Songsar)। ইতিমধ্যেই চ্যানেলের তরফ থেকে একটি প্রোমো লঞ্চ করা হয়েছে।

Advertisement
আরো পড়ুন -  ‘মিঠাই’ ধারাবাহিক বয়কটের ডাক স্বয়ং দর্শকদের

সারা বছরের সিরিয়ালের সমস্ত চরিত্রদের নিয়ে এই সোনার সংসার অনুষ্ঠিত হয়, যেখানে থাকে ভরপুর বিনোদন, সঙ্গে প্রিয় তারকাদের দুর্দান্ত সব পারফর্মেন্স। নাচ গানে মেতে ওঠে গোটা সন্ধ্যে। দর্শকদের কাছেও এদিনের অনুষ্ঠান হয় খুব মনোরঞ্জনপূর্ণ। প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে, যেখানে সমস্ত সুপারহিট সিরিয়ালের নায়ক নায়িকা থেকে সৌরভ গাঙ্গুলি আসন্ন সোনার সংসারের হুল্লোড়ে মেতে উঠেছেন।

আরো পড়ুন -  অভিনয় জগৎ থেকে হঠাৎ করেই হারিয়ে গেলেন জিতের নায়িকা চন্দনা, দেখুন অভিনেত্রীর বর্তমান ছবি

সঙ্গে ক্যাপশনে জ্বলজ্বল করছে, ‘বাঙালির আড্ডা, বাঙালির গান, বাঙালির খাওয়া দাওয়া…সোনায় মোড়া বাঙালিয়ানা নিয়ে আসছে – “সোনার সংসার অ্যাওয়ার্ড।” সুতরাং বোঝাই যাচ্ছে ফেব্রুয়ারি মাসের শেষের দিকেই জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড ২০২২ অনুষ্ঠিত হতে পারে। যেখানে থাকবে সেরা ধারাবাহিক থেকে শুরু করে সেরা সংসার, প্রিয় শশুর, শাশুড়ি, নায়ক নায়িকার বাছাই পর্ব।

আরো পড়ুন -  অভিনেত্রী মৌনির পরনে মেটালিক শাড়িটির দাম একজন সাধারণ ভারতীয়র সারা মাসের রোজগারের সমান

তাঁরা সম্মানিত হবে সোনার সংসার অ্যাওয়ার্ডের দ্বারা। তবে এবছরের সোনার সংসার ২০২২ অ্যাওয়ার্ডের প্রোমো দেখে দারুন খুশি দর্শকেরা। কারণ মিঠাই, অপু, দাদা, অঙ্কুশ, আবীর, সর্বজয়া, লক্ষ্মী সবাই দুর্দান্ত ছকে কথা বেঁধে দারুণ পারফরম্যান্স করেছেন, তাইতো ইতিমধ্যেই লক্ষাধিক ভিউ পার হয়েছে ভিডিওটিতে। ভিডিও দেখার পর দর্শকদের মধ্যে উত্তেজনা রীতিমতন জমে ক্ষীর।

Advertisement