×
Categories
ভিডিও

একটি চিতার তিনটি মাথা, ছবি তোলার প্রতিভা দেখেই ফটোগ্রাফারের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনদের

Advertisement

সোশ্যাল মিডিয়ার দৌলতে এমন অনেক কিছুই আমাদের চোখের সামনে উঠে আসে যা হয়ত প্রতিদিন আমরা দেখতে পাই না। এমন অনেক ভিডিও কিংবা ছবি ভাইরাল হয়, যা দেখে আমরা রীতিমত মুগ্ধ হই। সম্প্রতি তেমনই একটি ছবি ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। চিত্রগ্রাহকের নিখুঁত ছবি তোলার প্রতিভা দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটনাগরিকরা।

Advertisement
আরো পড়ুন -  শতরানে মুগ্ধ লতাজি, শচীনের অনুরোধে গেয়ে শুনিয়েছিলেন সুরেলা গান, ভাইরাল ভিডিও

সম্প্রতি নেটমাধ্যমে একটি ছবি ভাইরাল হয়েছে যেটি দেখে মনে হচ্ছে একটি চিতাবাঘের তিনটি মাথা। এই ছবিটি ওয়াল্ডলাইফ ফটোগ্রাফার পল গোল্ডস্টেইনের তোলা। এই ছবিটি তোলার জন্য ৭ ঘণ্টা বৃষ্টিতে কাটিয়ে ছিলেন তিনি। ওয়াইল্ডলাইফ ফটোগ্রাফির ক্ষেত্রে এমন হওয়াটাই খুব স্বাভাবিক। তবে এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই চিত্রগ্রাহকের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটনাগরিকরা।

আরো পড়ুন -  আলু-পাউরুটি দিয়ে বানিয়ে ফেলুন ইউনিক স্বাদের এই বিকেলের নাস্তা, রইল রেসিপি

ইতিমধ্যেই এই ছবি পছন্দ করেছেন অনেকেই। সোশ্যাল মিডিয়ায় এই ছবির এবং চিত্রগ্রাহকের প্রশংসায় মেতেছেন। আসলে ছবিটি দেখিয়ে একটি চিতাবাঘের তিনটি মাথা মনে হলেও, আসলে তিনটি চিতাবাঘ বসেছিল একসাথে। চিত্রগ্রাহকের ধৈর্য, ছবি তোলার ভঙ্গি এবং ফ্রেমিংয়ের জ্ঞান দেখে মুগ্ধ সকলেই। এমন ছবি নেটমাধ্যমে শেয়ার হওয়া মাত্রই রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে, আর সেটা হওয়াটাই খুব স্বাভাবিক।

Advertisement
আরো পড়ুন -  দুপুরে ভাতের সঙ্গে খাওয়ার জন্য বানিয়ে ফেলুন চিলি পনির, শিখে নিন রেসিপি
Advertisement