×
Categories
ভাইরাল ভিডিও

‘সাগর কিনারে’, খালি গলায় লতা মঙ্গেশকরের গান গেয়ে ফের লাইম লাইটে রানু মন্ডল, ভাইরাল ভিডিও

Advertisement

২০১৯ এর অগাষ্ট মাস থেকে যাত্রা শুরু রানু মণ্ডলের। তার গল্পটা জানেন না এরকম কেউ নেই। বেশ কিছু জায়গায় তার কাহিনী নিয়ে একাধিক চর্চা হয়েছে। তার বলিউড যাত্রা, তার ভাইরাল হওয়া একাধিক গান, বোম্বে থেকে আবার নিজের বাড়িতে ফিরে আসা সবকিছুই নেটিজেন সমাজের অত্যন্ত আনন্দদায়ক বিষয়। কিন্তু অনেকে আবার তার নিজের দোষ দেন এই ব্যাপারে, অনেকে বলেন এটা নাকি ভাগ্যের ফের। কিন্তু যাই হোক না কেন, বছর দুয়েক কেটে গেলেও এখনো বাঙালির মনে অত্যন্ত জনপ্রিয় তিনি।

Advertisement
আরো পড়ুন -  বয়স শুধু সংখ্যামাত্র, মনের আনন্দে খেলতে ব্যস্ত পাড়ার গৃহবধূরা, দেখুন ভিডিও

প্রতিটি সাক্ষাৎকারেই তাকে বলতে শোনা যায় তিনি ঘুরতে যেতে খুব ভালোবাসেন। সম্প্রতি দু’বছর আগে আগে একটি ভিডিও হঠাৎ ভাইরাল হয়েছে যেখানে তিনি বলছেন তিনি নাকি ঘুরতে অত্যন্ত ভালোবাসেন। রানু মন্ডল এই ভিডিওতে একেবারে অন্যরকম মুডে রয়েছেন। দেখা যাচ্ছে, তিনি সমুদ্রসৈকতে দাড়িয়ে আছেন এবং তিনি সমুদ্রের সৌন্দর্য্য উপলব্ধি করছেন সেখানে দাড়িয়ে। তার পরনে আছে কমলা শাড়ি, কানে ও হাতে গয়না।

Advertisement
আরো পড়ুন -  সারা শরীরে রঙ-তুলির টান, সাদা বুক খোলা ব্লেজারে ক্যামেরার সামনে ধরা দিলেন উরফি

এই ভিডিওটি দেখলে বোঝাও যাবে না, তিনি একটা সময়ে স্টেশনে দাড়িয়ে ভিক্ষা করতেন। তবে, তিনি এখন একেবারেই আলাদাভাবে জিবনে চলতে ভালোবাসেন। তার গলায় আমরা শুনতে পেলাম, তিনি সেখানে দাড়িয়ে সাগর কিনারে, দিল ইয়ে পুকারে গানটি গাইছেন। তার পাশ থেকে একজন ব্যক্তি এসে তাকে একটি হোটেলের নাম জিজ্ঞাসা করলেন।

আরো পড়ুন -  ভাঙা পা নিয়েই নতুন বৌদি তোর্সার সঙ্গে তুমুল নাচলেন ‘মিঠাই’-এর নিপা, রইল ভিডিও

রানু মন্ডল উত্তরে সটান জানিয়ে দিলেন, “হোটেলটা আমি চিনি, ওটা ঐদিকে আছে। আরো অন্য হোটেল আমার চেনা আছে।” পুরনো ভিডিওটি এখনো অনেকের কাছেই বেশ আনন্দদায়ক। অনেকেই এই ভিডিওটি বেশ ভালোবেসেছেন এবং অনেকেই এই ভিডিওটি দেখে শেয়ার করেছেন নিজের সকল বন্ধু এবং পরিজনের সঙ্গে।

Advertisement