×
Categories
ভাইরাল ভিডিও

প্রকাশ্য রাস্তায় শাড়ি পরে প্রেমিক স্বর্নেন্দুর সাথে রোমান্টিক মুডে অভিনেত্রী শ্রুতি, ভাইরাল ভিডিও

Advertisement

কাটোয়া থেকে কলকাতায় পড়াশোনা করতে এসে অভিনয় জগতে প্রবেশ করেন এই অভিনেত্রী। সাথে মডেলিং ছিল তার স্বপ্ন। কিন্তু প্রথম অডিশন এই সুযোগ পান অভিনয় জগতে। ‘দেশের মাটি’ ধারাবাহিকে ‘নোয়া’র চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলেন ‘শ্রুতি দাস’ (Shruti Das)। তবে, যতই পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের (Swornendu Samaddar) সঙ্গে বৈবাহিক সম্পর্কের খবর প্রকাশ্যে আসতে থাকে ততই কটূক্তির সম্মুখীন হতে হয়েছিল বয়সের তফাৎ এর কারনে। কিন্তু সেইসব তোয়াক্কা না করেই প্রতিনিয়ত ভালোবাসার মুহূর্তগুলিকে শেয়ার করে বুঝিয়ে দিয়েছেন এভাবে-ও ভালো থাকা যায়। তেমনি ইনস্টাগ্রামে তার স্বামীর সঙ্গে একটি ভিডিও শেয়ার করেন তিনি যা ইতি মধ্যে ভাইরাল হয়েছে দ্রুতগতিতে।

Advertisement
আরো পড়ুন -  অসাধারণ গান গেয়ে ‘সারেগামাপা’র মঞ্চ মাতালেন স্নিগ্ধজিৎ, বাঙালি যুবকের প্রশংসায় পঞ্চমুখ অভিনেতা ধর্মেন্দ্র

তবে সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ অভিনেত্রী শ্রুতি। ইনস্টাগ্রামে মাঝেমধ্যেই নানান ছবি ও রিল ভিডিও পোস্ট করে ঝড় তোলেন তিনি। এমনকি পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারকে নিয়েও বিভিন্ন ছবি ও রিল ভিডিও পোস্ট করে থাকেন তিনি। সাম্প্রতি মাইরালা ভিডিওটিতে দেখা যাচ্ছে, স্বামী স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে ভালোবাসায় মত্ত হয়ে উঠে ‘ অহমেদ সাকিমের ‘(Ahmed Shakib) গাওয়া বাংলার একটি জনপ্রিয় ‘তোমায় হৃদ মাঝারে রাখিবো ছেড়ে দেবো না’ বাউল গানে শুভ বসন্ত পঞ্চমীর শুভেচ্ছা জানালেন তিনি।

Advertisement
আরো পড়ুন -  ‘উড়ন্ত বিয়ে’, আহিরের হাতের মালা উড়ে পিলুর গলায়, হয়ে গেল বিয়ে! দেখুন ভিডিও

ভিডিওটিতে দুজনের পরনে দেখা গেল একই রঙের পোশাক।খোলামেলা চুল, স্বল্পস্নিগ্ধ সাজ, সাদা রঙের হাকোবা টপ এবং বেগুনি রঙেরর শাড়ি পরে বেশ সুন্দর দেখাচ্ছে শ্রুতিকে। সাথে স্বর্ণেন্দুকে দেখা গেল বেগুনি পাঞ্জাবি আর জিন্সের প্যান্ট পরে। বাংলা জনপ্রিয় গানে ভালোবাসায় মগ্ন হয়ে কখনো বা একসঙ্গে হাত ধরে হেটে, কখনো বা একসঙ্গে বসে কাঁধে মাথা রেখে ভীষণ সুন্দর ফুটিয়ে তুলেছেন তাদের ভালোবাসার একটি গল্প।

ভিডিওটি ‘শ্রুতি দাস_রিল_অ্যান্ড ইর্স্বানা’ (Shruti Das real and iswarna) নামক ইনস্টাগ্রামে পোস্ট এর সঙ্গে ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। ইতিমধ্যে প্রায় ৩৯ হাজারের ঘরের মানুষ লাইক করেছেন রিল ভিডিওটিতে এবং কমেন্ট বক্স ভরে উঠেছে বউ মানুষের প্রশংসা মূলক মন্তব্যের পাশাপাশি লাল হার্টের ইমোজিতে। প্রসঙ্গত গায়ের রং এবং স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে প্রেম জীবনে বহু কটাক্ষ জনিত মন্তব্যের শিকার হতে হয়েছে তাকে। তবে এই সমস্ত মন্তব্যকে পাত্তা না দিয়েই এখন বেশ প্রতিষ্ঠিত হয়ে উঠেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Advertisement