×
Categories
ভাইরাল ভিডিও

বিবাহবার্ষিকীর রাতে ‘কাঁচা বাদাম’ গানে উদ্দাম নাচ নীল-তৃণার, ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়ার অন্যতম সেনসেশন জুটি হলেন নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। দেখতে দেখতে বিয়ের পর একটা বছর কাটিয়ে দিলেন একসাথে। শুক্রবার ধুমধাম করে পালন করলেন নিজেদের বিবাহবার্ষিকী। নিজেদের ঘনিষ্ঠমহলকে নিয়ে পালন করলেন বিবাহবার্ষিকী। এদিনের ছবি ও ভিডিও নিজেদের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছেন তারা। এই দিনেই একসাথে ট্রেন্ডিং গান ‘কাঁচা বাদামের’ সাথে ইনস্টারিল বানালেন এই তারকা জুটি যা এই মুহূর্তে ভাইরাল।

Advertisement

শুক্রবার একে অপরের সাথে রং মিলিয়ে পোশাক পরেছিলেন তারা। কালো রঙের সিফন-নেট শাড়ি ও ববি প্রিন্টের ডিজাইনার ব্লাউজে সেজেছিলেন তৃণা। সাদা টি-শার্ট ও প্যান্টের সাথে ব্ল্যাক ব্লেজার পরেছিলেন নীল। নিঃসন্দেহে দুজনকে এই ধরনের পোশাকে একসাথে ভালো লাগছিল। নিজেদের বিবাহবার্ষিকীর দিনে ফানুস আছে ছবি তুলেছেন তারা। সম্প্রতি সেই ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমের পাতায়।

এদিন মজার ছলে উচ্ছ্বসিত ভাবে ‘কাঁচা বাদাম’ গানের সাথে ট্রেন্ডিং ভিডিও বানিয়ে আবারো চর্চায় নীল-তৃণা। চারিদিক সাজানো ছিল আলোর চাদরে। সেই আলোর চাদরের নীচেই একে অপরের সাথে ভিডিও বানিয়েছেন তারা। জানেত মাধ্যমে শেয়ার হতেই প্রশংসার বন্যা বয়েছে তাদের অনুরাগীদের তরফ থেকে। শুধুমাত্র ভিডিওর জন্য নয় তাদের বিবাহবার্ষিকীর জন্য প্রচুর শুভেচ্ছাবার্তা এসেছে তাদের জন্য, তা নতুন করে বলার কিছুই নেই। তাদের চোখে-মুখেই উচ্ছ্বাস স্পষ্ট ছিল।

বর্তমানের অভিনেতা অভিনেত্রী হিসেবে দুজনেই সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে অ্যাক্টিভ। উল্লেখ্য, দুজনেই টেলিভিশন জগতের অন্যতম পরিচিত এবং জনপ্রিয় দুই মুখ। এই মুহূর্তে নীল ভট্টাচার্য জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘উমা’য় মুখ্য ভূমিকায় অভিনয় করছেন। অন্যদিকে তৃণা সাহা স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’তে নায়িকার চরিত্রে অভিনয় করছেন।

আরো পড়ুন -  ২২-এ পা দিলেন ‘মিঠাই’, সৌমিতৃষার জন্মদিনে ভালোবাসা জানালেন পর্দার স্বামী আদৃত
Advertisement