×
Categories
বিনোদন

হলুদ বিকিনিতে উন্মুক্ত বক্ষযুগল, নেটদুনিয়ায় ঝড় তুললেন বাঙালি অভিনেত্রী ত্রিধা চৌধুরী

Advertisement

বিনোদন জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী ত্রিধা চৌধুরী (Tridha Choudhury)। সাবালিকা হওয়ার সাথে সাথেই তিনি পরিচিতি লাভ করা শুরু করেন। ২০১১ সালে মাত্র ১৮ বছর বয়সে ত্রিধা ‘ক্যালকাটা টাইমস ফ্রেশ ফেস’ (Calcutta Times Fresh Face) খেতাবজয়ী হয়েছিলেন। ২০১৩ সালে ২০ বছর বয়সে প্রখ্যাত পরিচালক সৃজিত মুখার্জী (Srijit Mukherji) পরিচালিত ‘কাকাবাবু’ সিরিজের ‘মিশর রহস্য’ সিনেমার মাধ্যমে তিনি অভিনয় জগতে প্রবেশ করেন। সেই সময় থেকেই নিজের অভিনয় দক্ষতা ও সৌন্দর্য্যের মাধ্যমে দর্শকদের মনে তিনি নিজের জায়গা প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছিলেন।

Advertisement

এরপরে ত্রিধা একের পর এক কাজ করেছেন বাংলা ও তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে। বেশ কিছু সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে তিনি অভিনয় করেছেন। ত্রিধা অভিনীত উল্লেখযোগ্য কয়েকটি বাংলা সিনেমার নাম- ‘যদি লাভ না দিলে প্রাণে’ (২০১৪), ‘খাদ’ (২০১৪), ‘মেরি ক্রিসমাস’ (২০১৫), ‘ক্ষত (২০১৬), ‘শেষ থেকে শুরু ‘ (২০১৭) এবং উল্লেখযোগ্য কয়েকটি তেলেগু সিনেমার নাম- ‘সূর্য্য ভার্সেস সূর্য্য’ (২০১৪), ‘মানাসুকু নাচিন্দি’ (২০১৮), ‘সেভেন’ (২০১৯), ‘আনুকুন্নাড়ি ওকাতি আইনাড়ি ওকাতি’ (২০২০)। ২০১৬ সালে ত্রিধা প্রথম টেলিভিশনের পর্দায় কাজ করেছিলেন। হিন্দি ধারাবাহিক ‘দহলিজ’-এ এক মুখ্য চরিত্রে তিনি অভিনয় করেছিলেন, মূলত এই ধারাবাহিক থেকেই সমগ্র দেশে তিনি জনপ্রিয়তা লাভ করেন। এরপরে তিনি ‘স্পটলাইট’ (২০১৭), ‘আশ্রম’ (২০২০), ‘বন্দিশ ব্যান্ডিটস’ (২০২০)- সহ আরো বেশ কিছু উল্লেখযোগ্য হিন্দি ওয়েব সিরিজে অভিনয়

Advertisement
আরো পড়ুন -  সাদামাটা গৃহিনী থেকে বাংলার ‘মহানায়িকা’, জেনে নিন সুচিত্রা সেনের জীবনের নানা লড়াইয়ের কাহিনী

২৮ বছর বয়সী এই অভিনেত্রী জাতীয় স্তরে পরিচিত হওয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ফলোয়ার্স সংখ্যা বর্তমানে ২.১ মিলিয়ন। অভিনয়ের পাশাপাশি মডেলিংয়েও ত্রিধা অংশগ্রহণ করে থাকেন। সোশ্যাল মিডিয়াতে হামেশাই তাঁর ঝলক দেখতে পাওয়া যায়। বিভিন্ন ফটোশ্যুটের ছবি ছাড়াও ত্রিধা তাঁর ব্যক্তিগত জীবনের ছবিও শেয়ার করে থাকেন নিজস্ব অ্যাকাউন্টে।

আরো পড়ুন -  এভাবেই হয়তো ফিরে আসা যায়, ক্যান্সার জয়ী ঐন্দ্রিলা হাসিমুখে এসেছে ‘দিদি নং ১’-এর মঞ্চে

সম্প্রতি কাজের ফাঁকে নিজের জন্য সময় বের করে ত্রিধা দুবাইতে ছুটি কাটাতে গিয়েছেন। সেখানকার বিভিন্ন মুহূর্তের ছবি নিজেই পোস্ট করছেন তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। এত বেশি ফলোয়ার্স থাকায় স্বাভাবিকভাবেই তাঁর বেশিরভাগই পোস্ট‌ই ভাইরাল হয়ে থাকে, ব্যতিক্রম হয়নি এইবারেও। ত্রিধার সাম্প্রতিকতম ভাইরাল হওয়া পোস্টদুটিতে তাঁকে একেবারে খোলামেলা পোশাকে দেখা গিয়েছে। ছবিতে দুবাইয়ের সমুদ্র সৈকতে বসে ক্যামেরার জন্য পোজ দিয়েছেন ত্রিধা। পরনে রয়েছে হালকা নিয়ন সবুজ রঙের এক বিকিনি। খোলা চুলে তিনি চোখে সানগ্লাস পরে ছবি তুলেছেন। ছবিতে তাঁর ক্ষীণ কোমর, গভীর বক্ষবিভাজিকা ও সুগঠিত শরীর স্পষ্টভাবে ধরা দিয়েছে। একটি ছবিতে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘সোনালি সময়ে তোলা ছবি’, এই ছবিটি তিনি সমুদ্রের পাশের বালিতে বসে তুলেছেন। আরেকটি ছবিতে তিনি বিশ্রাম নেওয়ার চেয়ারে আধশোয়া হয়ে রয়েছেন, ক্যাপশনে লিখেছেন,’তোমাদের সবাইকে সুপ্রভাত জানানোর জন্য এইমাত্র ঘুম থেকে উঠলাম।’

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)

ত্রিধার এই দুটি পোস্টের কমেন্ট বক্সেই তাঁর ভক্তরা তাঁর মোহময়ী সৌন্দর্য্যের প্রশংসা করেছেন। ছবিদুটির লাইক সংখ্যা ১ লাখ ছাড়িয়ে গিয়েছে। দুবাইয়ের বিচের বিকিনি পরা আরেকটি ভিডিও-ও তিনি পোস্ট করেছেন। মিষ্টি মুখের অধিকারিণী এই অভিনেত্রী এর আগেও বিভিন্ন সাহসী পোশাকে ও বোল্ড লুকে ছবি ও ভিডিও শেয়ার করেছেন। সেইসব ছবি ও ভিডিওর প্রায় প্রত্যেকটিই খুব কম সময়ে ভাইরাল হয়ে থাকে।

আরো পড়ুন -  ইনি টলিউডের এক জনপ্রিয় নায়ক, হাজারও মেয়ের ক্রাশ! দেখুন তো এনাকে চিনতে পারছেন কিনা!
Advertisement