×
Categories
বিনোদন

‘ভালো সময়ে চুপিসারে সরে যেতে হয়’, অকপট ‘বামাক্ষ্যাপা’ সব্যসাচী

Advertisement

নতুন বছরে নতুন নতুন সিরিয়াল লঞ্চ করায় স্টার জলসার টাইম স্লটের খুব অসুবিধা চলছিল। গুঞ্জন উঠেছিল টাইমের অভাবে শেষের পথে ‛মহাপীঠ তারাপীঠ’। অতিসম্প্রতি সেই গুঞ্জনে জল ঢেলে জলসা জানিয়েছে শেষ হচ্ছেনা ‛মহাপীঠ তারাপীঠ’। শুধুমাত্র পরিবর্তন হয়েছে স্লট। রাত ১০ টার বদলে পৌঁছে গিয়েছে সকাল ১১ টায়।

Advertisement

এই স্লট পরিবর্তন নিয়ে যখন অনুরাগীরা ক্ষুব্ধ সেই সময় সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন ‛মহাপীঠ তারাপীঠ’-এর স্ময়ং ‛বামাক্ষ্যাপা’ ওরফে সব্যসাচী চৌধুরী। তিনি জানালেন, “খারাপ সময়ে সামনে দাঁড়িয়ে লড়ে যেতে হয়, আর ভালো সময়ে চুপিসারে সরে যেতে হয়।” জীবন তাঁকে এইটুকুই শিখিয়েছে।স্টার জলসার খারাপ সময়ে এই ধারাবাহিকের টিআরপি যথেষ্ট ভালো ছিল সেই জন্যই হয়ত দর্শকের বামাক্ষ্যাপা এমন বললেন।

Advertisement
আরো পড়ুন -  অভিনয় জগৎ থেকে হঠাৎ করেই হারিয়ে গেলেন জিতের নায়িকা চন্দনা, দেখুন অভিনেত্রীর বর্তমান ছবি

তাঁর ভাষায়, “আজ ‛মহাপীঠ তারাপীঠ’ তিন বছর সম্পূর্ণ করলো। আজ ‛মহাপীঠ তারাপীঠ’ শেষ বারের মতন রাত দশটায় সম্প্রচারিত হলো। যারা এতদিন রাত দশটা বাজার অপেক্ষা করতে, তাদের অজস্র ধন্যবাদ। তোমরা ছিলে বলে আমরা ছিলাম।” সত্যিই অনুরাগী না থাকলে অনুরাগ তৈরি হবে কিভাবে? ভক্তিমূলক ধারাবাহিকের প্রতি অনুরাগ তো অনুরাগীদেরই জন্য। সব্যসাচীর বক্তব্যে একটু হলেও শান্তি পেয়েছে দর্শক।

আরো পড়ুন -  অল্পবয়সী যুবকের সাথে সময় কাটাচ্ছেন শ্রাবন্তী, কপালে ভাজ নেটিজেনদের

ভালোবাসার সঙ্গে অনুরাগীরা বলেছেন, “বীরভূমের মানুষ হয়ে বলছি চলে যাচ্ছ, কবে যে তুমি বীরভূমের মানুষ হয়ে গেলে বুঝতেই পারলাম না। এই চ্যানেলের কেবলমাত্র এই একটি সিরিয়াল ছিল মনে ধরার মতো। বীরভূমকে মনের মধ্যে রেখে দিও। আশা করি তারাপীঠে দেখা হবে কোন একদিন। মা তারা তোমায় সুস্থ রাখুন।” টেলিপর্দার অন্যতম অভিনেতা সুজয় প্রসাদ চ্যাটার্জী রীতিমত আক্ষেপের সঙ্গে সব্যসাচীর উদ্দেশ্যে জানিয়েছেন, “ মা এই সিরিয়াল দেখতে নিয়মিত তিনি আপনার একজন ফ্যান”। সব্যসাচী ও কিন্তু নিরব থাকেননি। বলেছেন, “ এখনও দেখবেন সপরিবারে সকাল ১১ টায়”।

আরো পড়ুন -  লতা মঙ্গেশকরের অন্তিম বার্তা প্রকাশ্যে আনলেন অনুপম খের! কী বলেছিলেন জীবন্ত সরস্বতী
Advertisement