×
Categories
ভাইরাল ভিডিও

দেড় বছর বয়সেই ইউভানের হাতেখড়ি, ছেলেকে ‘অ-আ-ক-খ’ শেখালেন মা শুভশ্রী, ভাইরাল ভিডিও

Advertisement

ছোট থেকেই লাইমলাইটে এই ক্ষুদে। অনেকেই বলিউডের নবাব পুত্র তৈমুরের (Taimur Ali Khan) সাথে তুলনা করেন টলিউডের রাজপুত্রের। এই ছোট্ট সেলিব্রিটি হল রাজ (Raj Chakraborty) এবং শুভশ্রীর (Subhashree Ganguly) পুত্র ইউভান। ইনস্টাগ্রামে এই পুঁচকি সেলিব্রেটির ভক্ত অগুনতি। কিছুদিন আগে থেকেই সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছিল ছোট্ট ইউভানকে নিজের হাতে একটু একটু করে সহবত শেখাচ্ছেন তাঁর মা শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)।

Advertisement

বোঝাই যাচ্ছিল আস্তে আস্তে বড় হচ্ছে ইউভান।। আর এই শনিবারই বাবা মায়ের কোলে বসে বাগদেবী মা সরস্বতীর কাছে প্রথম হাতেখড়ি হয়ে গেল ইউভানের (Yuvan)। রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) প্রযোজনা অফিসে এই বছর দশ বছরে পা রাখল মা সরস্বতীর পুজো। আর এই বিশেষ পুণ্য লগ্নে রাজ-শুভশ্রীর পুত্র মাত্র দেড় বছর বয়সেই আঁকাবাঁকা হাতে স্লেটে লিখে ফেলল অ-আ-ক-খ। শুভশ্রী এবং পুরোহিত মশাইয়ের হাত ধরে প্রথম বর্ণমালা লিখে খুবই খুশি ইউভান (Yuvan)।

Advertisement

সরস্বতী পুজো এবং ছেলের হাতেখড়ি উপলক্ষে রাজ-শুভশ্রী এবং ইউভান বাঙালিয়ানায় সেজে উঠেছিলেন। রাজের (Raj Chakraborty) পরনে ছিল পাঞ্জাবি। শুভশ্রীকে (Subhashree Ganguly) দেখা গিয়েছিল ঝলমলে লাল সাদা শাড়িতে। ছোট্ট ইউভানকে শুভশ্রী নীল রঙের পাঞ্জাবি এবং ধুতি পড়িয়েছিলেন। অনুষ্ঠানে বাবা-মা এবং কাছের মানুষদের সাথে হৈ-হুল্লোড়ে মেতে উঠেছিল ছোট্ট ইউভান।

প্রতিবছরের মতো এবছরও রাজ এবং শুভশ্রী নিষ্ঠা ভরে বাগদেবীর আরাধনা করেছেন। এদিন পুজোয় তাঁদের কাছের বন্ধু বান্ধবদের আমন্ত্রণ জানানো হয়েছিল। প্রতিবারের মতো এবারও রাজ ঘরনী নিজের কাঁধে পুজোর যাবতীয় দায়ভার তুলে নিয়েছিলেন। সিরিয়াল এবং সিনেমার অনেক তারকাই এই দিন উপস্থিত ছিলেন প্রযোজক বিধায়কের বাড়ির পূজাতে। কাঞ্চন মল্লিক (Kanchan Mallick), রুদ্রনীল ঘোষ (Rudraneel Ghosh), মিঠাই সিরিয়ালের আদৃত রায় (Adrit Roy), পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায় (Abhimanyu Mukhopadhyay) এবং আরো অনেক কাছের বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন। একদিন মেনুতে ছিল খিচুড়ি, তরকারি, ভাজা, কড়াই শুটির কচুরি, আলুর দম, চাটনি এবং মিষ্টি। হৈ হুল্লোড়,খাওয়া-দাওয়া, সকলের আশীর্বাদ এবং ভালোবাসার মধ্যে এই দিন রাজ-শুভশ্রীর পুত্র পড়াশোনার প্রথম ধাপে পা রাখল।

আরো পড়ুন -  অশ্লীল আক্রমণ, কর্মক্ষেত্র ছাড়ার পরিকল্পনা প্রত্যুষার
Advertisement