×
Categories
ভাইরাল ভিডিও

অভিনয় ছাড়ার আসল কারন ‘দিদি নং ১’-এ ফাঁস করলেন অভিনেত্রী মিশমি দাস, রইল ভিডিও

Advertisement

টেলিভিশনের পর্দায় এক জনপ্রিয় মুখ হলো অভিনেত্রী মিশমি দাস (Mishmee Das)। স্বল্প সময়ের মধ্যে নিজের অভিনয় দক্ষতা দিয়ে তিনি হয়ে উঠেছেন প্রথম সারির অভিনেত্রী। সম্প্রতি বাংলা এবং হিন্দি দুটি জনপ্রিয় সিরিয়ালে তিনি কাজ করছেন।

Advertisement

প্রথম জীবনে মডেলিং দিয়ে যাত্রা শুরু করলেও খুব অল্প সময়ের মধ্যেই তিনি কেরিয়ারের শীর্ষে পৌঁছেছেন। তবে সম্প্রতি খ্যাতির চূড়ায় দাঁড়িয়ে একটি বড়সড় সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। অভিনয় জগৎ থেকে নিজেকে সরিয়ে নিতে চাইছেন তিনি। ‘এই পথ যদি না শেষ হয়’ সিরিয়ালের ‘টুকাইদা’ কে ছেড়ে তিনি যেতে চাইছেন অন্য কোথাও। আপাতত ভক্তদের কাছে এটি অত্যন্ত দুঃখের খবর।

Advertisement
আরো পড়ুন -  বাংলা ভাষা উচ্চারণ নিয়ে নেটিজেনদের কটাক্ষের শিকার সুদীপা, উপযুক্ত জবাব দিলেন ‘রান্নাঘরের রাণী’

সম্প্রতি জি বাংলার ‘দিদি নাম্বার ১’ এর মঞ্চে এসেছিলেন অভিনেত্রী মিশমী দাস (Mishmee Das)। সেখানে সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়ের (Rachna Banerjee) সাথে কথোপকথনের সময় তিনি তাঁর সিদ্ধান্তের কথা বলেন। তিনি জানান নিজের ব্যস্ত সিডিউলের জন্য আলাদা করে নিজের জন্য একটু সময় তিনি পান না। অত্যন্ত কাজের চাপে তিনি হাঁপিয়ে উঠেছেন। আপাতত সাময়িক বিরতি চান এই অভিনেত্রী। প্রসঙ্গত, কয়েকদিন আগে নিজের অসুস্থতার জন্য কিছুদিনের জন্য বিরতি নিয়েছিলেন অভিনেত্রী মিশমী দাস (Mishmee Das)।

আরো পড়ুন -  ইনি টলিউডের এক জনপ্রিয় নায়ক, হাজারও মেয়ের ক্রাশ! দেখুন তো এনাকে চিনতে পারছেন কিনা!

আপাতত অভিনেত্রী মিশমী দাস (Mishmee Das) জি বাংলায় বাংলা ধারাবাহিক ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ এবং হিন্দি সিরিয়াল ‘রিস্তে কা মানঝা’ তে অভিনয় করছেন। তবে আপাতত অভিনয় জগতকে বিদায় জানিয়ে নিজের জন্য সময় বার করতে চাইছেন অভিনেত্রী। কিছুদিন বিরতি নিয়ে নিজের সাথে সময় কাটাতে চাইছেন তিনি। তবে নিজের সিদ্ধান্তে খুবই খুশি অভিনেত্রী। এ কথা তিনি ‘দিদি নাম্বার ১ ‘এর সঞ্চালিকা রচনা ব্যানার্জিকে (Rachna Banerjee) জানান।

আরো পড়ুন -  এক সপ্তাহের মধ্যে তিন কিংবদন্তি শিল্পীর মৃত্যু, সংগীত জগতের এই শূন্যতা কি কোনোদিন পূরণ হবে?

অভিনেত্রী বলেন তাঁর এই সফরে সঙ্গে থাকছেন তাঁর পোষ্য কুকুর এবং তাঁর প্রেমিক। জানা যাচ্ছে, অভিনেত্রীর প্রেমিক একজন ইঞ্জিনিয়ার এবং আপাতত তিনি ওয়ার্ক ফ্রম হোম করছেন। শহরের কোলাহলকে বিদায় জানিয়ে আপাতত প্রকৃতির কাছে নিরিবিলিতে মনের মানুষের সঙ্গে সময় কাটাতে চান অভিনেত্রী। সম্ভবত সমুদ্রের ধারে গোয়ায় ছুটি কাটাতে চলেছেন অভিনেত্রী।

Advertisement