×
Categories
বিনোদন

‘বাংলাদেশে নয়, এ বার কলকাতায় ছবি করব’, বাংলাদেশে অপমানিত হয়ে ‘অভিমানী’ হিরো আলম

Advertisement

হিরো আলম ,দুই বাংলায় তার জনপ্রিয়তা প্রচুর। তাকে চেনেন না এমন মানুষ বোধহয় দূরবীন দিয়ে খুঁজেও পাওয়া যাবে না। তিনি একাধারে একজন গায়ক নায়ক ছবির প্রযোজক পরিচালক। একই অঙ্গে নানা রূপ তার। এবার তিনি কলকাতায় আসছেন। ঠিকই শুনেছেন বাংলাদেশ ছেড়ে তিনি এদেশে আসছেন। কলকাতায় তিনি ছবি তৈরি করবেন। কিন্তু কেন হঠাৎ এই অদ্ভুতুড়ে শখ তার মাথায় চাপলো? কলকাতায় কি ধরনের ছবি তিনি বানাবেন! নিজের মুখেই বললেন সে সব কথা।

Advertisement
আরো পড়ুন -  চুপিচুপি প্রেম ‘অপরাজিতা অপু’র সুস্মিতা, দেখেনিন অভিনেত্রীর প্রেমিকের আসল পরিচয়

কখনো বাবু খাইছো, আবার কখনো বাদাম বাদাম গানের রিমিক্স ভার্সন। হিরো আলম সবসময় সুপারহিট। হাজারো নিন্দা ও সমালোচনার ঝড় উঠলেও তিনি নিজের জায়গায় অনড়। তার মতে সবাই ভালো ছবি আর গান বানালে খারাপটা কে করবে? কিন্তু এবার নিজের দেশেই অপমানিত হয়েছেন হিরো। উল্লেখ্য দিন কয়েক আগে বাংলাদেশের শিল্পী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সেখানে বিপুল ভোটে জয়ী হয়েছেন অভিনেতা জায়েদ খান। তার বিরুদ্ধে ষড়যন্ত্র এবং কারচুপির অভিযোগ করেছেন অন্যান্য প্রতিযোগিরা। বাংলাদেশের, নিপুন নিরবের মতো অভিনেতা অভিনেত্রীরা তীব্র বিরোধিতা করেছেন জায়েদ খানের। এই তালিকায় রয়েছে হিরো আলমের নাম। তিনি জানিয়েছেন সস্ত্রীক তারা অভিনয় জগতের মানুষ। অথচ তাদের ভোটদানের অধিকার দেওয়া হয়নি।

Advertisement
আরো পড়ুন -  অবাঙালি হয়েও বাংলার নিকটাত্মীয়, ভরা মঞ্চে বাঙ্গালির প্রশংসা করছিলেন লতা, রইল ভিডিও

তিনি আরো জানান শুধু শিল্পী সম্মেলন নয় বাংলাদেশে যে কোন চলচ্চিত্র প্রদর্শনীতে তাদেরকে অপমান করা হয়। বাংলাদেশে নাকি শিল্পীর কোন সমঝদার নেই। অভিমানী হিরো জানিয়েছেন, তিনি এবার চলে আসবেন এই বাংলায়। এখানে এসে তিনি মনের মত ছবি তৈরি করবেন। এমনকি বেশকিছু তাবড় তাবড় পরিচালক তাকে ছবিতে অভিনয় করার অফার দিয়েছেন। নেহাত দেশের টানে সেখানে পড়েছিলেন। এবার তিনি স্বাধীন। দিন কয়েক পরেই কলকাতায় আসবেন। শুধু কলকাতা না মুম্বাই থেকে ডাক পেয়েছেন তিনি। বিজু দ্য হিরো ছবির শুটিং চলছে। করোনা আবহে এতদিন আটকে ছিল শুটিং। সেখানে একজন দুধওয়ালার ছেলে ভূমিকায় অভিনয় করছেন তিনি। এখন কলকাতাবাসী অপেক্ষায় নতুন কি চমক আনতে চলেছেন হিরো আলম তা দেখার জন্য

আরো পড়ুন -  উধাও কোঁকড়া চুল, নতুন লুকে অনুরাগীদের কাছে ধরা দিল ইউভান
Advertisement