×
Categories
বিনোদন

নতুন সময়ে ‘মহাপীঠ তারাপীঠ’, দুঃখিত সিরিয়ালের অনুগামীরা

Advertisement

কানাঘুষোতে শোনা যাচ্ছিল ভক্তিমূলক ধারাবাহিক ‛মহাপীঠ তারাপীঠ’ শেষ হতে চলেছে। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকটি শেষের খবরে দুঃখিত দর্শককুল মেনে নিতে পারছিলেন না এটি। একটু স্বস্তির খবর তাঁদের জন্য। এখনই শেষ হচ্ছে না সব্যসাচী চৌধুরী, নবনীতা দাস অভিনীত এই ভক্তিমূলক মেগা।

Advertisement

আগামী সপ্তাহ থেকে ‛গুড্ডি’ আর ‛অনুরাগের ছোঁয়ার’ যাত্রা শুরু। তার জেরে স্লট ওলটপালট হয়ে যাচ্ছিল। দর্শক তাই ভেবে বসেছিল ‛মহাপীঠ তারাপীঠ’ বোধ হয় শেষের পথে। কিন্তু না স্লট পাল্টেছে ‛মহাপীঠ তারাপীঠ’। সকাল ১১টায় নতুন করে সম্প্রচারিত হবে এটি।

আরো পড়ুন -  বাড়ি থেকে বের করে দিচ্ছিল বাবা, দ্যুতির দুঃসময়ে পাশে দাঁড়ালো খড়ি! উদার মানসিকতা দেখে মুগ্ধ দর্শকরা

অসুবিধা একটাই অনুরাগীরা মানতে নারাজ এই টাইম বদলানোর বিষয়টি। এমন বহু মানুষ থাকেন ওই সময় কাজ করেন। বিশেষত গৃহবধূরা তখন তো ব্যস্ততায় জর্জরিতই। তাঁদের মতে “যদিও টিআরপি ৬.১ এর ঘরে ছিল। কিন্তু এই অদ্ভুত সময়ে সম্প্রচার না করলেই বিষয়টা ভালো হত। আর এমনিতেও টিআরপি মিলবে না আর।”

Advertisement
আরো পড়ুন -  অভিনেতা জিতু-নবনীতার সম্পর্কে ফাটল, বিচ্ছেদের জোর গুঞ্জন টলিপাড়ায়

প্রসঙ্গত, গঙ্গারামও স্লট হারাতে বসেছে এবার। ‛অনুরাগের ছোঁয়া’ দখল করবে সেই জায়গা। পিছিয়ে গিয়ে ৯:৩০ টার বদলে ১০ টায় সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। এত কিছুর পর শেষমেষ তারা মায়ের কৃপায় বেঁচেই গেল ভক্তিমূলক জনপ্রিয় ধারাবাহিক ‛মহাপীঠ তারাপীঠ’। আক্ষেপ একটাই সময়টা একদমই অমানানসই।

আরো পড়ুন -  ছবিতে শাশ্বত ও সব্যসাচীর সাথে এই দুই খুদেকে চেনেন? বর্তমানে তারা জনপ্রিয় টলিউড অভিনেতা, দেখুন বিস্তারিত
Advertisement