×
Categories
ভাইরাল ভিডিও

রশ্মিকা মন্দানাকে পুরোপুরি নকল করে ‘সামি সামি’র গানে উদ্দাম নাচ পিলুর, রইল ভিডিও

Advertisement

এই মুহূর্তে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘পিলু’। চলতি বছরের শুরুর দিকেই শুরু হয়েছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করছেন মেঘা দাঁ। তার বিপরীতে রয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা গৌরব রায় চৌধুরী। ইতিমধ্যেই তাদের অভিনয় প্রশংসিত হয়েছে দর্শকমহলে। উল্লেখ্য, মেঘার এটি প্রথম ধারাবাহিক। এই ধারাবাহিকের হাত ধরেই অভিনয় জগতে পা রাখল সে। এর আগে ‘ডান্স বাংলা ডান্স’এর প্রতিযোগী হিসেবে দেখা যেত তাকে। রিয়্যালিটি শোয়ের পরেই এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয়ের সুযোগ পেয়ে গিয়েছে সে।

Advertisement
আরো পড়ুন -  বাপ্পি লাহিড়ীকে নিয়ে কুরুচিকর পোস্ট! নেটিজেনদের কটাক্ষের শিকার আদা শর্মা

খুব অল্পদিনের মধ্যেই মানুষের মনে জায়গা করে নিয়েছে পর্দার পিলু। একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন ভালো নৃত্যশিল্পী, তা আর আলাদাভাবে বলার প্রয়োজন নেই। তবে সম্প্রতি সকলের মতোই দক্ষিণী ব্লকবাস্টার হিট ছবি ‘পুষ্পা: দ্যা রাইজ’এর অন্যতম জনপ্রিয় গান ‘সামি সামি’র ট্রেন্ডে গা ভাসালেন পিলু। এই ট্রেন্ডিং গানের তালে প্রকৃতির মাঝে চরিত্রের সাজাই দুর্দান্ত নাচলেন তিনি। রশ্মিকা মন্দনার সিগনেচার স্টাইল হুবহু নকল করেছেন তিনি। সম্প্রতি সেই রিল ভিডিওটি জি বাংলার অফিশিয়াল পেজ থেকে শেয়ার করা হয়েছে। ইতিমধ্যেই এই ভিডিওটি পছন্দ করেছেন অনেকেই।

Advertisement

ধারাবাহিকের গল্প অনুযায়ী ‘টুসু উৎসব’ দেখানো হচ্ছে। আর তার শুটিংয়ের জন্যই নলবনে গিয়েছেন অভিনেতা-অভিনেত্রীরা। কয়েকদিন আগে শুটিংয়েরও কিছু দৃশ্য শেয়ার করা হয়েছিল নেটমাধ্যমের পাতায়। সম্প্রতি অভিনেত্রীর বানানো এই রিল ভিডিওটি শুটিংয়ের ফাঁকে বানানো হয়েছে, তা নিয়ে কোন সন্দেহ নেই। নলবনে পিলুর সাজেই প্রকৃতির মাঝে ভিডিওটি বানিয়ে ভাইরাল হয়েছেন মেঘা।

Advertisement