×
Categories
বিনোদন

শারীরিক অবস্থার অবনতি লতা মঙ্গেশকরের, ফের দেওয়া হল ভেন্টিলেশনে, ভগবানের কাছে প্রার্থনা উদ্বিগ্ন ভক্তদের

Advertisement

ফের শারীরিক অবস্থার অবনতি হল সুর সম্রাজ্ঞীর! বর্তমানে ভেন্টিলেশনে কড়া পর্যবেক্ষণে রয়েছেন কিংবদন্তি শিল্পী। মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের চিকিৎসক প্রতীত সামদানি এমনটাই জানালেন সংবাদ সংস্থা এনআইকে দেওয়া এক সাক্ষাৎকারে! 92 বছরের এই শিল্পীর এহেন খবরে উদ্বিগ্ন তার ভক্তরা। দেশে দেশে স্থানে স্থানে উদযাপন করা হল গায়িকার নামের মৃত্যুঞ্জয় যজ্ঞ!

Advertisement

বছরের শুরুতেই শারীরিক নানান উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন কিংবদন্তী গায়িকা। বিগত 18ই জানুয়ারি খবর আসে শিল্পীর করোনা আক্রান্ত হওয়ার, তারপর থেকেই এযাবৎকাল পর্যন্ত হাসপাতালেই পর্যবেক্ষণে রয়েছেন তিনি। তবে অবস্থা অবনতির খবর প্রকাশ্যে আসতেই অযোধ্যার পুরোহিতেরা এদিন মহামৃত্যুঞ্জয় যজ্ঞ করেন গায়িকার দীর্ঘায়ু কামনা করেন।

আরো পড়ুন -  শুনতে হয়েছিল ‘সরু গলা’, উর্দু উচ্চারণ নিয়েও উঠেছিল প্রশ্ন, তবুও তিনি লতা মঙ্গেশকর

জানুয়ারি মাসের শেষের দিকে মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ টোপের বয়ানে জানানো হয়, করোনামুক্ত হয়েছেন লতা। ভেন্টিলেশন থেকে সরানো হয়েছে তাকে। চিকিৎসায় সাড়া দেওয়ায় পূর্বের তুলনায় শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে তার। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছিলেন লতা। তবে মাঝেই হল ছন্দপতন। শনিবার দিন সারা দেশ যখন মেতেছে সরস্বতী বন্দনায় ঠিক সেই সময় অসুস্থ হয়ে পড়লেন লতা মঙ্গেশকর।

Advertisement

সূত্রের খবর অনুযায়ী, তীব্র শ্বাসকষ্ট শুরু হয়েছে সুরসম্রাজ্ঞীর। বিশেষ বোর্ড মিটিং ডেকে প্রতীত সামদানীর নেতৃত্বে একটি বিশেষ টিম সর্বক্ষণ শিল্পীকে পর্যবেক্ষণে রাখার পাশাপাশি তাকে সুস্থ করে তোলার জন্য আপ্রাণ চেষ্টা করে চলেছেন। সরস্বতী পূজার দিন দেবী সরস্বতীর বরকন্যার দ্রুত আরোগ্য কামনায় বর্তমানে প্রার্থনারত দেশবাসী!

আরো পড়ুন -  বলিউডে কাজ পেতে মহিলাদের পাশাপাশি পুরুষদেরও মেটাতে হয় পরিচালকের যৌন চাহিদা!
Advertisement