×
Categories
বিনোদন

ক্যান্সারকে হারিয়ে হাসিমুখে জন্মদিন পালন করলেন ঐন্দ্রিলার, গাল ভরা মিষ্টি হাসিতে পাগল সব্যসাচী

Advertisement

ভালোবাসতে গেলে যে একটি বিশাল বড় মন লাগে সেটা অনেক আগেই বুঝিয়ে দিয়েছেন সব্যসাচী চৌধুরী। কাছের মানুষ ঐন্দ্রিলা শর্মা ক্যান্সারের প্রকোপে পড়েও আবার ফিরে আসতে পেরেছেন ভালবাসা সব্যসাচী চৌধুরীর হাতটা ধরেই। আবার নতুন করে নিজের জীবনকে সুস্থভাবে ফিরে পেয়েছেন ঐন্দ্রিলা। আজই ছিল বিজয়িনীর জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নিজের শুভ মুহূর্তের কিছু মিষ্টি ছবি।

Advertisement

হলুদ কুর্তি পড়ে শান্তি ভরা এক গাল মিষ্টি হাসি নিয়ে দুটি ছবি পোস্ট করেছেন টেলিপ্রিয়া। দুটো কেক দুহাতে নিয়ে বসে আছেন তিনি। কেক কাটার জন্য সাদরে অপেক্ষায়। ওই একই ছবি শেয়ার করার সাথে সাথে সব্যসাচী খুনসুটি করে লিখেছেন, “উনি সন্ধ্যে থেকে সেজেগুজে বসে থাকেন মাঝরাতে জন্মদিন পালন করবেন বলে। বারোটা বাজার আগে নিজেই কেক নিয়ে বসে সবাইকে ডাকাডাকি করেন।”

Advertisement
আরো পড়ুন -  লতা দিদিকে হারিয়ে ভারসাম্যহীন হয়ে পড়েছেন আশা ভোঁসলে, জানালেন পদ্মিনী কোলাপুরী

তিনি আরও জানান, প্রায়শই বিজয়িনীর জন্মদিন ভুলে যান বলে তাঁকে আগে থেকে মনেও করিয়ে দেন ঐন্দ্রিলা যে ওনার জন্মদিন আসছে। গর্বের সাথে এও বলেন যে, “ছোটবেলায় বাংলা ব্যাকরণে ‘জিজীবিষা’ শব্দটা পড়েছিলাম। তবে তার প্রকৃত অর্থ আমি জেনেছি ওনাকে দেখে।” অনুরাগীদের সঙ্গে অভিনেতা বিশ্বজিৎ ঘোষ জন্মদিনের শুভেছা জানিয়েছেন অভিনেত্রীকে, “তোমার মুখে এই মিষ্টি হাসিটা বার বার ফিরে ফিরে আসুক।”

আরো পড়ুন -  বয়স তো সংখ্যা মাত্র, জন্মদিনে সুপার হট অপরাজিতা, রইল ছবি

প্রসঙ্গত, তখন সবে ক্যান্সার যুদ্ধে নেমেছেন নায়িকা। মাথার সব চুল উঠে গিয়ে টাক হয়ে গিয়েছিলেন। সেই সময়ে পাশে ছিলেন সব্যসাচী। শোনা গিয়েছিল, ওই টাকেই চুমু খেলেন তিনি। সাথে জানিয়েওছিলেন, “তোমার মুখের হাসি ফেরাতে আমি সবকিছুই করতে পারি। তোমাকে সুস্থ হতেই হবে।” আজ ঐন্দ্রিলার নতুন সুস্থ জীবনের জন্মদিনে এই কথাটাই বার বার ফিরে আসছে যে এমন সব্যসাচী-ঐন্দ্রিলারা সারা পৃথিবীটাকে ভালোবাসায় ভরিয়ে রাখুক।

আরো পড়ুন -  বিনোদ মেহরার সঙ্গে বিয়ের পর শ্বশুরবাড়িতে যেতেই রেখাকে জুতো দিয়ে অভ্যর্থনা জানান শাশুড়ি
Advertisement