×
Categories
বিনোদন

দুধ সাদা বিকিনির মধ্য দিয়ে উঁকি দিচ্ছে বক্ষ, নেটদুনিয়ায় ফের ঝড় তুললেন অভিনেত্রী উর্ফি জাভেদ

Advertisement

টেলিভিশনের অন্যান্য থেকে উরফি জাভেদ (Urfi Javed) বেশ জনপ্রিয় নেটিজেনদের কাছে। তবে নিজের অভিনয় দক্ষতার জন্য তিনি যতটা না জনপ্রিয়তা পেয়েছেন তার থেকে উল্টোপাল্টা অ্যাক্টিভিটি এবং পোশাক পরিধানের জন্যই তিনি খবরের লাইমলাইটে থাকেন। বিগবস ওটিটির পর তাঁর জনপ্রিয়তা আরো বেড়েছে। ইতিমধ্যে বেশ কয়েকটি ছবিতেও তিনি কাজ করে ফেলেছেন। দিনদিন তাঁর জনপ্রিয়তা বাড়তেই থাকছে। ইনস্টাগ্রামে যথেষ্ট অ্যাক্টিভ এই অভিনেত্রী। প্রায় নিত্যদিনই খোলামেলা পোশাক পরে ছবি পোস্ট করতে থাকেন উরফি (Urfi Javed)। এছাড়া ইনস্টাপেজ তিনি তাঁর ফটোশুটের ছবি এবং রিল ভিডিও শেয়ার করেন।

Advertisement
আরো পড়ুন -  পরনে নেই একটুকরো সুতো, সম্পূর্ণ নগ্ন হয়ে হট পোজে ঝড় তুললেন পরিনীতি চোপড়া

মোহময়ী চাহনি, মিষ্টি হাসি এবং শরীরী আবেদনের মাধ্যমে তিনি তাঁর দর্শকদের মাতিয়ে রেখেছেন। তাঁর ইনস্টাপেজে একবারও ঢুঁ মারলে বোঝা যায় খোলামেলা পোশাকেই তিনি সাবলীল। তবে ওয়েস্টার্ন ড্রেসের সাথে শাড়িতেও কীভাবে শরীরী হিল্লোল তুলতে হয় তা তিনি খুব ভালোভাবেই জানেন। তাই তাঁর ছোটখাটো খোলামেলা পোশাকের সাথে সাথে শাড়ি পরা ছবিগুলোও তুমুল ভাইরাল হয়। সম্প্রতি তিনি তাঁর ইনস্টাপেজে আবার একটি ভিডিও শেয়ার করেছেন। আর বলাবাহুল্য শেয়ার করার সাথে সাথেই তা ভাইরাল হয়েছে।

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

এই দিন উরফির (Urfi Javed) শেয়ার করা রিল ভিডিওটিতে দেখা যাচ্ছে ভিডিও শুরুতে তিনি একটি ওভার সাইজ মেরুন রঙের ওয়ান পিস টপ পরে আছেন। সাথে অল্পস্বল্প ছিমছাম মেকআপ। এই পোশাকে অভিনেত্রীর স্বভাবের বিরুদ্ধে শরীরের প্রায় বেশিরভাগ অংশই ঢাকা। কিন্তু চমক ছিল কয়েক সেকেন্ডের জন্য। কয়েক সেকেন্ডের মধ্যেই দেখা যায় ভিডিওটিতে তাঁর পোষাক পরিবর্তন হয়ে গেছে। সেখানে তিনি একটি স্লীভলেস ক্রপ টপ পরেছিলেন এবং তার সাথে একটি হট পিক রং এর শর্টস্কার্ট। যাতে তাঁর শরীরের বেশ বড় অংশই উন্মুক্ত। প্রতিবারের মতো এবারও তাঁর অনবদ্য লাস্য ভঙ্গিমায় ঘায়েল করেছেন হাজার হাজার পুরুষ হৃদয়কে। আপাতত তাঁর ভিডিওর কমেন্ট বক্সে প্রশংসা এবং নেগেটিভ কমেন্ট আসতে শুরু করেছে।

আরো পড়ুন -  থেমে গেল ‘ভারতের সরস্বতী’র কণ্ঠস্বর, চিরবিদায় ‘সুরসম্রাজ্ঞী’ লতা মঙ্গেশকর
Advertisement