×
Categories
বিনোদন

দেখতে দেখতে পূর্ণ হল এক বছর, বিবাহবার্ষিকীকে তৃণাকে সারপ্রাইজ দিলেন নীল

Advertisement

দর্শকের প্রিয় গুনগুনের আজ খুশি আর ধরছেই না। কারণ কাছের মানুষ নীলের সাথে তাঁর বিয়ের প্রথম জন্মদিন। সালটা ছিল ২০২১। ৪ঠা ফেব্রুয়ারি তেই সাত পাক ঘুরে মেলবন্ধন ঘোষণা করেন তৃনীল অর্থাৎ তৃণা ও নীল। এক সাক্ষাৎকারেই ওঁরা জানিয়েছিলেন ওঁদের ভালোবাসাটা অনেক পুরোনো। তাই শেষপর্যন্ত পুরোনো ভালোবাসা যদি বিয়ের মতো শুভ পরিণতি পায় তাহলে একটু বেশিরকম খুশি হওয়াটাই স্বাভাবিক। নয় কি!

Advertisement

সকাল সকাল দুজনেই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি প্রেমের রিল ভিডিও শেয়ার করেছেন। ওই দম্পতি নিজেদের প্রেমের কিছু মিষ্টি মুহূর্ত ওয়েস্টার্ন আবহে তুলে ধরেছেন ভিডিওটিতে। ব্যাকগ্রাউন্ডে বাজছে, ‛শুধু তোমারই জন্য’ সিনেমার “কিছু আবদারের জানি নেই মানে……এগিয়ে দে”। গানটির কিন্তু বেশ মজাদার মিল রয়েছে তৃনীলের সম্পর্কের সাথে। অনুরাগীরা তো বেজায় খুশি, “শুভ বিবাহবার্ষিকী তৃনীল। প্রচুর ভালোবাসা রইল তোমাদের জন্য। অনেক ভালো থেকো দুজনে।”

Advertisement

প্রসঙ্গত, সাত সকালে নিজের ইন্সটা স্টোরিতে নীল নিজের স্ত্রী একটি ছবি শেয়ার করেছেন। দুধ সাদা বিছানায় আলতো হয়ে বসে দূর দিগন্তে তাকিয়ে বসে আছেন আবেদনময়ী তৃণা। নীল লিখেছেন, “৩৬৫ দিন প্রেমের সাথে সম্পূর্ণ হলো”। বিবাহবার্ষিকী সেলিব্রেট করতে দূরে কোথাও যাননি। কলকতার আশেপাশে একটি ছিমছাম রিসর্টে প্রেম নিবেদন করাই যায়। নিরিবিলিতে সবার শান্তিতেও থাকা যায়।

বন্ধুদের বিবাহবার্ষিকী পার্টি আগেই দেওয়া হয়ে গিয়েছে। আজ আবার হাওড়ার অনুষ্কা গার্ডেন অ্যান্ড রিসর্টে জমজমাট বিবাহবার্ষিকীর আসর বসানোর কথাও আছে। সেখানে তৃনীলের সাথে হাজির থাকবেন ঘনিষ্ঠ বন্ধুবর্গও। কাজের ফাঁকে নিজেদের জন্য সময় বের করে কিভাবে নিজের প্রিয় মানুষের পাশে থাকা যায়, তা এই লাভ কাপেলকে দেখলেই শেখা যায়।

আরো পড়ুন -  বিড়ির জায়গায় মুখে টুথপিক নিয়ে ‘গঙ্গুবাঈ’-এর স্টাইলে অভিনেত্রী তৃণা সাহা, কটাক্ষের ঝড় নেট দুনিয়ায়
Advertisement