×
Categories
বিনোদন

মুম্বাইয়ে রয়েছে ৬০ কোটির বাংলো, আছে প্রাইভেট জেট, লন্ডনে ৫৪ কোটির বাড়ি, জেনে নিন অজয়-কাজলের মোট সম্পত্তির পরিমাণ

Advertisement

বলিউডের নামজাদা কিছু couple-দের মধ্যে অবশ্যই প্রথমেই আসে অজয় দেবগন (Ajay Devgn) ও কাজল (Kajol)-এর নাম। প্রায় তিরিশ বছর ধরে বলিউডে দুজনেই তাদের অভিনয় দক্ষতা দেখিয়ে যাচ্ছেন। ১৯৯৯ সালে তাদের বিয়ে হয়। শুধু অভিনয় নয় তাদের বাড়ি, গাড়ি সম্পর্কে জানলে আপনাদের চোখ কপালে উঠতে বাধ্য। শুধু তাই নয় জানা যায় অজয়-কাজল এর নাকি একটি প্রাইভেট জেট প্লেনও আছে। এইসব অজানা তথ্য আজ আপনাদের জানাবো এই প্রতিবেদনের মাধ্যমে।

Advertisement

মুম্বাইয়ের জুহুতে ৬০ কোটি টাকা দামের একটি বাংলো বাড়ি কিনেছে অজয়-কাজল। যেখানে তারা আগে জুহুতে থাকতেন সেই একই জায়গাতে তার এই নতুন ৫৯০ Sq. ফুট জায়গা জুড়ে এই নতুন বাংলো বাড়িটি কিনেছে। কোভিডের কারণে নাকি বেশ কিছুটা দেরি হয়েছে। নাহলে আরও আগেই তারা এই নতুন জায়গাটি নিজেদের নামে করে নিতেন।

আরো পড়ুন -  না ফেরার দেশে পাড়ি দিয়েছে শিল্পা শেট্টির প্রথম সন্তানের, শোকার্ত অভিনেত্রী

মুম্বাইয়ের বিলাস বহুল ফ্ল্যাট দুটি ছাড়াও তারা লন্ডনে একটি বিশাল বাড়ি কিনেছে। জানা যায় লন্ডনের পার্ক লেনে এই মাল্টিফ্যান্সি বাড়িটি কিনেছেন তারা। ভারতীয় মুদ্রায় এই বাড়িটির দাম ৫৪ কোটি টাকা। মাঝে মাঝে তারা গিয়ে সেখানে ছুটি ও কাটান। শুধু তাই নয় karjat- এ কাজল নাকি নিজেও একটি Farmhouse কিনেছেন সম্প্রতি।

Advertisement
আরো পড়ুন -  সম্পর্কে ফাটল ‘মিঠাই’-এর সিদ্ধার্থের, অন্য পুরুষের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ছেন আদৃতের বাগদত্তা

অজয়-কাজল এর গ্যারেজে একের পর এক বিলাসবহুল গাড়ির লাইন আছে। ১.৫ কোটি টাকা দামের Maserati গাড়ি আছে তাদের কাছে। তার সাথেই Audi Q7, BMW X7 SUV, Audi A5 Sportback, Volvo XC90 এবং Mercedes-Benz S-Class আছে। অজয় এর গাড়ির শখ প্রচুর যে কারণে ভারতে একমাত্র তিনি যে Rolls Royce Cullinan গাড়িটি কিনেছে ২০১৯ সালে। যার দাম ভারতীয় মুদ্রায় ৬.৯৫ কোটি টাকা।

৪] প্রাইভেট জেট (Private Jet) :

গাড়ি, বাড়ি, বাংলো এসবকিছু তো আছেই অজয়-কাজল এর সম্পত্তির লিস্টে। এরই সঙ্গে ২০১০ সালে অজয় ছয় সিটের একটি প্রাইভেট জেট প্লেন ও কিনেছে। পৃথিবীর যে কোনো প্রান্তে যখন খুশি উড়ে যেতে পারেন তিনি ও তার পরিবার। এই বিষয়েও তিনি ভারতের প্রথম বলিউড অভিনেতা যিনি নিজে প্রাইভেট প্লেন কিনেছিলেন।

আরো পড়ুন -  গায়িকা শ্রেয়া ঘোষালের স্বামী শিলাদিত্য আসলে কে? রইল তাঁর পরিচয়

অজয় দেবগন এখন প্রতি ছবি থেকে ১২-১৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন। জানা যায় ভারতীয় মুদ্রায় মোট ৩০০ কোটি টাকার সম্পত্তি আছে তার। ‘RRR’ সিনেমাটি বড়ো পর্দায় রিলিজের অপেক্ষায় আছে। কোভিড কারণের জন্য ছবিটি মুক্তির দিন পিছিয়েই চলেছে। সব কিছু ঠিক থাকলে ২০২২ সালের ২৫শে মার্চ সিনেমাটি মুক্তি পাবে।

Advertisement