×
Categories
বিনোদন

টিআরপি কমায় গোপালের কাছে ‘হেলেপ’ না চেয়ে ‘থাঙ্কু’ জানালেন মিঠাই!

Advertisement

নামমাত্র এবার বেঙ্গল টপার মিঠাই। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‛মিঠাই’-এর রাজত্বের দিন হয়ত চলে এসেছে শেষের পথে। টানা ৪৩ সপ্তাহ ধরে বেঙ্গল টপার ‛মিঠাই’ নিজের শিরোপা ভাগ করতে বাধ্য হয়েছে স্টার জলসার গাঁটছড়া ও আলতা ফড়িং-এর সাথে। গেল গেল রব উঠেছে নেট পাড়ায়। এমত হতাশাজনক অবস্থায় চিন্তান্বিত মিঠাই তার গোপালের কাছে হেল্প না চেয়ে থ্যাংক ইউ বলে বসলো!

Advertisement

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে মিঠাই ওরফে সৌমিতৃষাকে দেখা গেল ‘থাঙ্কু গোপাল’ লিখতে। মিঠাই সাধারণত বিপদের মুখে গোপালের কাছে ‘হেলেপ’ চায়। তাহলে কি চিন্তায় ভাষা হারাচ্ছে মিঠাই? নেটিজেনদের অনুমান এতদিন ধরে রাজ করার পরে এমত দৈন্য দশা ঠিক হজম হচ্ছেনা মিঠাই ওরফে সৌমিতৃষার। তাঁর স্টোরিতে অবশ্য কিছু ফ্যানের বিশেষ পোস্টও শেয়ার করতে দেখা যায়।

আরো পড়ুন -  বেগুনি বিকিনিতে উন্মুক্ত বক্ষবিভাজিকা, সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন তৃণা সাহা

গত কয়েক সপ্তাহে মিঠাই-এর প্রাপ্ত নম্বর বেশ কমে গিয়েছিল। নামমাত্র টপে ছিল। বিশেষত, কিছু ভুল পদক্ষেপের জন্য ট্রোলের মুখে পড়ে দিকবিদিক জ্ঞান হারিয়েছিল এই জনপ্রিয় মেগা। অনুরাগীদের চোখে চিন্তার ভাঁজও ছিল কি হয় কি হয়! শেষমেষ আশঙ্কাই সত্যি। ধীরে ধীরে টিআরপি নীচে নামছে। অবশ্যই এখনও ছিটকে যায়নি মিঠাই। নতুন নতুন প্লটের চমক নিয়ে হাজির থাকছে প্রায়শই।

Advertisement
আরো পড়ুন -  তিয়াশার ছুটি, ‘রান্নাঘর’-এর হেঁশেল সামলাতে ফের হাজির হতে চলেছেন সুদীপা

প্ৰসঙ্গত, বাঙালির ভ্যালেন্টাইনস ডে থেকে জনতার বহু আকাঙ্খিত পর্ব শুরু হতে চলেছে। সিড হাতেখড়ি দেবে মিঠাই-এর। রেলগাড়ির ধীর গতিকে অনুসরণ করে এগোতে থাকা ওদের ভালোবাসার চাকা যে এবার মেলের গতিতে ছুটবে। তা বেশ বোঝা যাচ্ছে। ওমিকেও শাস্তি দিতে সরব মোদক পরিবার। নিজেদের স্বপ্নও একে একে সফল করছে ওরা। সবমিলিয়ে জমজমাটি জমিয়েই রেখেছে মিঠাই। একটু নীচে নামলেও হয়ত আবার আগেই ফর্মে ফিরবে এই ধারাবাহিক। সেই ভেবেই হয়ত আগেভাগে গোপাল ঠাকুরকে ধন্যবাদ জানিয়ে রাখছে মিঠাই।

আরো পড়ুন -  টিআরপি কম, খুব শীঘ্রই বন্ধ হতে চলেছে ধারাবাহিক ‘বরণ’, মনখারাপ ভক্তদের
Advertisement