×
Categories
বিনোদন

সইফ আলি খানের পাশে এই বাচ্চা ছেলেটিকে চিনতে পারছেন? ইনি টলিউড এক ‘সুপারস্টার’, দেখুন তার আসল পরিচয়

Advertisement

বোঝেনা সে বোঝেনা ধারাবাহিকের অরণ্য সিংহ রায় আর পাখি ঘোষ দস্তিদার বাঙালির প্রেমের সংজ্ঞাই বদলে দিয়েছিল। রাত সাড়ে আটটা বাজলেই স্টার জলসার পর্দায় চোখ চলে যেত দর্শকের। সেই সিরিয়ালের নায়ক তথা এ এস আর হাজারো তরুণীর মনে ঝর তুলেছিলেন।তিনি হলেন অভিনেতা যশ দাশগুপ্ত। এবার ভাইরাল হয়েছে অভিনেতার ছেলেবেলার ছবি।সেই ছবিটি দেখে তাজ্জব নেটিজেন। একটুও পরিবর্তন হয়নি।মুখ ,চেহারা সবটাই একই রকম রয়েছে।দিব্বি চেনা যাচ্ছে, ছোট্ট এই ছেলেটি বড় হয়ে তরুণীদের রাতের ঘুম কেড়েছেন।এই ছবিতে যশের সঙ্গে রয়েছেন আরো এক হ্যান্ডসাম বলি অভিনেতা, দেখুন তো চেনা যাচ্ছে কিনা!

Advertisement
আরো পড়ুন -  ডাক এসেছে সুরলোক থেকে, ভালো নেই শরীর, মৃত্যুর আগে লতাজির কণ্ঠস্বর, রইল অডিও

এক ছবিতে ডবল চমক।যশ দাশগুপ্ত এবং সইফ আলি খান। ঠিক ধরেছেন,সম্ভবত কোনো ছবির শুটিং চলছে। সেখানেই হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন সইফ এবং যশ।এক সাক্ষাৎকারে যশ জানিয়েছেন,ছেলেবেলা থেকে তিনি ভীষণ লাজুক।একা একা থাকতেই বেশি পছন্দ করতেন।অনেক ছোট বয়সে অভিনয় জগতে পা রাখেন তিনি। তার বাবা একজন অভিনেতা ছিলেন। বাবার সূত্র ধরেই ইন্ডাস্ট্রিতে আসা যশের। অনেকেই জানেন না বাংলা না হিন্দি জগত থেকেই আত্মপ্রকাশ ঘটেছিল যশের। অর্থাৎ প্রথমে তিনি একাধিক হিন্দি ধারাবাহিকে অভিনয় করেছেন।

Advertisement
আরো পড়ুন -  অস্ত্রোপচার সফল, ভালো আছেন ‘গীতশ্রী’ সন্ধ্যা মুখোপাধ্যায়

কলকাতায় জন্ম হলেও মুম্বাইতেই বেড়ে উঠেছেন অভিনেতা। তার আত্মীয়-স্বজন ,বাবা-মা সকলেই মুম্বাইতে আছেন। একটি ছবিতে শিশুশিল্পীর ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। সেখানেই অভিনেতা সইফ আলী খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন যশ। এরপর বোঝেনা সে বোঝেনা ধারাবাহিকের মাধ্যমে তিনি চলে আসলেন বাংলায়। ধারাবাহিকে সফলতার পর সোজা টলিপাড়া।

তার প্রথম ছবি,গ্যাংস্টার। বিপরীতে প্রতিভাময়ী সুন্দরী অভিনেত্রী মিমি চক্রবর্তী। সেখান থেকেই শুরু, তারপর একের পর এক ছবি সুপারহিট। যশের মহিলা অনুরাগীর সংখ্যা ছাপিয়ে গেছে অনেক বলিউড অভিনেতাকে। তবে অনেকেই জানেন না যশ বিবাহিত এবং ডিভোর্সি। তার একটি ছেলেও রয়েছে।

আরো পড়ুন -  এই কঠিন রোগের কারণে প্রয়াত হলেন শিল্পী বাপ্পি লাহিড়ী, উঠে এলো চাঞ্চল্যকর তথ্য
Advertisement