×
Categories
বিনোদন

বিয়ের রাতে দ্যুতির প্রতারনা, খড়ি কি আদৌও বুঝতে পারবে ঋদ্ধিমানের মনের ব্যথা!

Advertisement

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘গাঁটছড়া’ কোনদিকে ভবিষ্যতে এগোবে তা দর্শকদের বোধগম্য না হলেও এই মুহূর্তে যে প্রোমো ভাইরাল হয়েছে তাতে দেখানো হচ্ছে খড়ি তার দিদি দ্যুতির কর্মের জন্য ঋদ্ধিমানের কাছে ক্ষমা চায়।

Advertisement

বিয়ের রাতে মদ্যপ অবস্থায় দ্যুতিকে শিক্ষা দিতে ঘরে ঢোকে ঋদ্ধিমান। সেখানে সেই সময় বৌয়ের সাজে উপস্থিত নববিবাহিতা খড়ি। নেশার ঘোরে ঋদ্ধিমান খড়িকে দ্যুতি ভেবে তাকে চেপে ধরে বলে, দ্যুতি কেন তার সাথে এমন করল, সে তো দ্যুতিকে মন থেকে ভালোবেসেছিল। এই কথা বলতে বলতেই জ্ঞান হারায় ঋদ্ধিমান। খড়ি পড়ে যাওয়ার আগেই তাকে ধরে ফেলে। সে নিজের মনে বলে, দ্যুতির হয়ে সে ঋদ্ধিমানের কাছে ক্ষমা চাইছে। কিন্তু ঋদ্ধিমান এসব কিছুই শুনতে পায় না। সে তখন বেহুঁশ।

আরো পড়ুন -  এই ছবিতে স্কুলের বন্ধুদের সঙ্গে রয়েছেন বলিউডের জনপ্রিয় এক অভিনেত্রী, দেখুন তো চিনতে পারেন কিনা!

ঋদ্ধিমানের সঙ্গে দ্যুতির বিয়ে ঠিক হলেও দ্যুতি পছন্দ করত ঋদ্ধিমানের ভাই রাহুলকে। বিয়ের অনুষ্ঠান শুরুর আগেই সে রাহুলের সঙ্গে পালিয়ে যায়। অপমানে আত্মহননের পথ বেছে নিতে যান দ্যুতির মা। খড়ি তাঁকে বাঁচায়। মায়ের নির্দেশে পরিবারের সম্মান রক্ষার্থে দ্যুতির স্থানে কনে সেজে বিয়ের পিঁড়িতে বসে খড়ি। কিন্তু সিঁদুরদানের মুহূর্তে ঘোমটা খুলে সে প্রকৃত সত্য সবাইকে জানায়। কিন্তু সব কিছু জানার পরেও ঋদ্ধিমান তার পরিবারের সম্মান বাঁচাতে এই বিয়ে করে।

Advertisement

সম্মান রক্ষার্থে যে গাঁটছড়া বাঁধা হল, তা কি কোনোদিন পাবে ভালোবাসার মর্যাদা? জানতে হলে চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়।

Advertisement