×
Categories
বিনোদন

পরনে রয়েছে ৪০ কোটির সোনা-হিরের গাউন, উর্বশীর পোশাকের মূল্য শুনে চক্ষু চড়কগাছ নেটিজেনদের

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রির এক সুপরিচিত তারকা ঊর্বশী রাউটেলা (Urvashi Rautela)। অভিনয়ের মাধ্যমে সেভাবে দর্শকদের মন জয় করতে সক্ষম না হলেও নিজের ফ্যাশন, স্টাইল ও মডেলিংয়ের মাধ্যমে ইন্ডাস্ট্রিতে তিনি নিজস্ব জায়গা প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছেন। হামেশাই তিনি দুর্দান্ত ও বোল্ড পোশাকে ধরা দিয়ে থাকেন। তাঁর সেই সব পোশাক নিয়ে রীতিমতো চর্চা করা হয়।

Advertisement

সম্প্রতি তেমনভাবেই এক ফ্যাশন শো-তে পরিহিত পোশাকের জন্য আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন ঊর্বশী। ‘আরব ফ্যাশন উইক’-এর মঞ্চে তিনি এমন এক পোশাক পরেছেন যা দেখে দর্শকদের চোখ ধাঁধিয়ে গিয়েছে। ঊর্বশী প্রথম ভারতীয় যিনি দুইবার ‘আরব ফ্যাশন উইক’-এ অংশগ্রহণ করেছেন। এইবারে তিনি মণিমুক্তোসমৃদ্ধ একটি পোশাক পরেছিলেন।

Advertisement

ঊর্বশীর পরনের সোনালী রঙের হাই-থাই স্লিট গাউনটির সর্বত্রই বহুমূল্য হীরে-জহরত দিয়ে কাজ করা ছিল। একদিকের পা সম্পূর্ণ উন্মুক্ত থাকার পাশাপাশি তাঁর সুগভীর বক্ষবিভাজিকাও স্পষ্ট ছিল। সাহসী এই পোশাকের সাথে যথোপযুক্ত গয়নাও পরেছিলেন তিনি। তার মাথা থেকে পিঠ অবধি সম্পূর্ণ আচ্ছাদিত ছিল সোনালী রঙের গয়নায়। হাতের নখ ও চোখ তিনি রাঙিয়েছিলেন গাঢ় বেগুনি রঙে, সঙ্গে মানানসই মেকআপে তাঁকে প্রাচীন যুগের রানীদের মতোই দেখাচ্ছিল।

বস্তুত ঊর্বশীর এই সাজ রানী ক্লিওপেট্রার অনুকরণেই সৃষ্ট হয়েছিল। পোশাক ও অলঙ্কার ডিজাইন করেছিলেন প্রখ্যাত ডিজাইনার ফার্নে ওয়ান আমানতো। তিনি এই পোশাকের নামকরণ করেছেন ‘ক্লিওপেট্রা রিয়েল গোল্ড অ্যান্ড ডায়মন্ড আউটফিট’। পূর্বে বিয়ন্সে, জেনিফার লোপেজসহ আরো অনেক আন্তর্জাতিক তারকাদের পোশাক ডিজাইন করেছেন তিনি। ভারতীয় পরিসংখ্যান অনুযায়ী ঊর্বশীর পরনের এই পোশাকটির দাম ৪০ কোটি টাকা। এমন সাজ দেখে নেটিজেনদের চোখ কপালে উঠে যাওয়ার জোগাড় হয়েছে।

আরো পড়ুন -  খুশির হাওয়া নিক-প্রিয়াঙ্কার জীবনে, সারোগেট মাদার হলেন প্রিয়াঙ্কা চোপড়া
Advertisement