×
Categories
ভাইরাল ভিডিও

ক্যামেরার সামনে জ্যাকেট খুলে HOT পোজ, রাখির সেক্সি ফিগারে ঘায়েল কামুক ভক্তরা, দেখুন ভিডিও

Advertisement

বলিউডের বিতর্কিত নায়িকাদের মধ্যে একজন অন্যতম হলেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। তাঁর একবার মুখ খোলা মানেই বিতর্ক। এক কথায় বলতে গেলে বলিউডের এন্টারটেইনমেন্টের ‘পাওয়ার হাউস’ হলেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। খোলামেলা পোশাক পরা থেকে বয়ফ্রেন্ডকে চড় মারা ,এমনকি প্রকাশ্যে স্বামী রিতেশকে লিপলক করা সবকিছুর মাধ্যমেই তিনি খবরের লাইমলাইটে থাকেন। সম্প্রতি আবার নেটিজেনদের উসকে দিতে হাজির হলেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। এবার ক্যামেরার সামনে খোলামেলা পোশাকে পোজ দিলেন তিনি।

Advertisement

সম্প্রতি এক ইনস্টাপেজ থেকে অভিনেত্রী রাখি সাওয়ান্তের একটি ছোট্ট ভিডিও ক্লিপ শেয়ার করা হয়েছে। শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রী রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) ক্যামেরাম্যানদের উদ্দেশ্যে খোলামেলা পোশাকে যথেষ্ট বোল্ড লুকে হাজির হয়েছেন।

Advertisement

তাঁর পরনে ছিল ব্লু ডেনিম হট প্যান্ট, নীল রঙের একটি জিন্সের জ্যাকেট এবং স্লিভলেস ছোট্ট ক্রপ টপ।এর সাথে খোলা চুল এবং চোখে রোদ চশমাতে অভিনেত্রীকে যথেষ্টই লাস্যময়ী লাগছিল। সবথেকে চর্চার বিষয় হলো যেটি, সেটি হল অভিনেত্রীর ছোট্ট টপ থেকে ঠেলে বেরিয়ে আসছে তাঁর দুই বক্ষ। তাঁর উন্মুক্ত বক্ষ বিভাজিকা আগুন ধরিয়ে দিয়েছেন নেটিজেনদের মনে।

ভিডিওটি শেয়ার করার সাথে সাথেই তা সুপার ভাইরাল হয়েছে। ইতিমধ্যে হাজার হাজার ভিউ পেয়ে গেছে রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) এই সুপার হট ভিডিওটি। রাখি সাওয়ান্তের এই সাহসী পোশাকে ক্যামেরার সামনে পোজ দিয়ে ছবি তোলা অনেকেই প্রশংসার চোখে দেখছেন। একজন নেটিজেন মন্তব্য করেছেন ‘আপনাকে এমন পোশাকে দেখে মনে হচ্ছে সত্যিই আপনার সাহস আছে’। অন্য একজন লিখেছেন ‘ তুমি সত্যিই অন্যদের থেকে আলাদা’। তবে প্রশংসায় ভরা কমেন্টস এর পাশাপাশি বরাবরের মতো হেটারসদের নেগেটিভ কমেন্টও রয়েছে।

আরো পড়ুন -  ১২ তলা থেকে ছিটকে পড়ছে শিশু, লুফে নিয়ে প্রাণ বাঁচাল ডেলিভারি বয়, দেখুন ভিডিও
Advertisement