×
Categories
ভাইরাল ভিডিও

ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গানে উদ্দাম নাচলেন অভিনেত্রী তিথি বসু, দেখুন ভিডিও

Advertisement

সম্প্রতি বীরভূম ছাড়িয়ে সমগ্র দেশে ছড়িয়ে পড়েছে ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) ‘কাঁচা বাদাম’ গান। এমনকি দেশের সীমানা ছাড়িয়ে বিদেশেও পাড়ি দিয়েছে এই ‘কাঁচা বাদাম’। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সবাই সোশ্যাল মিডিয়ায় ‘কাঁচা বাদাম’ গানের রিল ভিডিও বানাচ্ছে। এক সাধারন বাদাম বিক্রেতা থেকে রাতারাতি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গেছেন ভুবন (Bhuban Badyakar)। এমনকি দক্ষিণ আফ্রিকার মিউজিক ডিরেক্টর ভুবন কাকুর গানের রিমিক্স বার করে ফেলেছেন।

Advertisement

Advertisement

সুদূর আফ্রিকার মা-মেয়ের রিল থেকে টলিউড বলিউড সেলিব্রেটিদের রিল ভিডিও সব জায়গায় এখন ‘কাঁচা বাদাম’। আর সেখানেই টলিউডের জনপ্রিয় নায়িকা ‘ঝিলিক’ অর্থাৎ তিথি বসু (Tithi Basu) কেন পিছিয়ে থাকেন। সম্প্রতি ‘মা’ সিরিয়ালের জনপ্রিয় চরিত্র ‘ঝিলিক’ অর্থাৎ তিথি বসু ভুবনের ‘কাঁচা বাদাম’গানে কোমর দোলালেন। বর্তমানে অভিনেত্রী তিথি বসু (Tithi Basu) আর সেই ছোট্ট ঝিলিক নেই। সুন্দরী যুবতী হয়ে উঠেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই তিনি বিভিন্ন রকমের ফটো এবং ভিডিও শেয়ার করেন। সম্প্রতি তিনি তাঁর ইনস্টাগ্রাম পেজে ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) ‘কাঁচা বাদাম’ গানের ভিডিও শেয়ার করলেন।

অভিনেত্রী তিথি বসুর (Tithi Basu) শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে খোলা কোঁকড়ানো চুলে, হট প্যান্ট ,স্পোর্টস ব্রা এবং স্পোর্টস শু’য়ে অনবদ্য সুন্দরী লাগছে তাঁকে। নিজের বাড়ির ছাদে খোলা আকাশের নিচে ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গানের সাথে দুর্দান্ত ভঙ্গিমায় নেচে একটি ভিডিও বানিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার করার সাথে সাথেই ভক্তদের অজস্র প্রশংসা কুড়িয়েছেন তিথি বসু (Tithi Basu)।নাইস ,বিউটিফুল, হট ইত্যাদি কমেন্টের সাথে অজস্র লাভ রিয়েক্ট পেয়েছেন অভিনেত্রী।

আরো পড়ুন -  দুপুরে খাওয়ার জন্য চটজলদি বানিয়ে ফেলুন নিরামিষ কুমড়োর বিরিয়ানি রেসিপি
Advertisement